Home / বিনোদন / পু’রুষা’ঙ্গ বেশি বড়, স’হ্য ক’রতে না পেরে বউয়ের কা’ণ্ড

পু’রুষা’ঙ্গ বেশি বড়, স’হ্য ক’রতে না পেরে বউয়ের কা’ণ্ড

উত্তাল প্রেমের সময় টের পাননি। কিন্তু ঘোর কাটতেই বুঝলেন কিছু একটা ভ,য়’ঙ্কর ঘ’টেছে। পু’রুষা,’’ঙ্গে প্রচ’ণ্ড যন্ত্র’নার ফলে শ’রীরে ছড়িয়ে পড়ল অ,স্বস্তি।অগ্যতা চিকি’ৎসকের; শরণাপন্ন হলেন ৪৩ বছরের তরুণ। সে,ক্সের সময় পু’রুষা,’’ঙ্গে লাভ বা,ইট দিয়েছিলেন বান্ধবী।

কিন্তু হা,ল্কা কামড় নয়, পড়েছিল একটু বেশি চা’প। তাতেই কা,লশিটে পড়ে গিয়েছিল পু’রুষা,’’ঙ্গে।ওই কা’মড়ের ফলে ছিড়ে গিয়েছে বেশকিছু টি,স্যু! এমনই এক ভ’য়ঙ্ক’র ঘ’টনার বর্ণনা করেছে ভিজুয়াল জার্নি অব এমা’র্জেন্সি মেডিসিন। জার্নালের তরফ থেকে একটি রিপোর্ট প্র’কাশ করা হয়, তাতেই ছবি সমেত প্র’কাশিত হয় এই সংক্র’মণ ের তথ্য।

সেখানে জা’নানো হয় যে শ,রীরে এমন হাল হলেও জ্বর আসেনি।কারণ শুধুমাত্র পু’রুষা’’’ঙ্গেই পচন ধ’রতে শুরু করেছিল, সারা শ’রীরে নয়। এর পরিণাম ‘’হতে পারত ভয়’’ঙ্কর। এমন কী’’ মৃ’’ত্যু পর্যন্ত ‘’হতে পারত। শা,রীরিক মি’লনের প্রায় পাঁচদিন পর ব্যাথা অ’নুভব করেন তরুণ। সংক্র’মণ যে হয়েছে তা তিনি বুঝতে পারেননি। কারণ সংক্র’মণ ের ফলে জ্বর হয়নি।

তবে ব্যাথা হয়েছিল অসহ্য।ত,রুণের অবস্থা দেখে তাকে তড়িঘড়ি হাস’পাতালে ভর্তি করা হয়। আরো পড়ুন : নাদিয়া আফরিন মিম, বাংলাদেশের একজন মডেল ও অ’ভিনেত্রী। লাক্স চ্যানেল আই সুপার স্টার ২০১৪ গ্র্যান্ড ফাইনালের বিজয়ী তিনি। নাদিয়ার জ’ন্ম ময়মনসিংহ জে’লায়।উচ্চ মাধ্যমিকে বিজ্ঞান বিভাগ থেকে কৃতকার্য হয়ে পরবর্তিতে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বি’ষয়ে অনার্স করেন তিন। এরপর শোবিজে নাম উঠিয়ে ক’রেছেন একাধিক নাটকে অ’ভিনয়।

তার উল্লেখযোগ্য নাটকগু’’লো মানুষ ‘’হতে সা’বধান, দুষ্ট ছেলের দল, লাইফ ইজ বিউটিফুল, ব্যাচেলর পয়েন্ট, আধুনিক ছেলে, সু’দ্ধ মোখলেছ, বিয়ে বিড়ম্বনা। স’ম্প্রতি নিজে’র ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নাদিয়া। যেখানে তাকে অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তর’’ঙ্গ অব’স্থায় দেখা যায়।

যা নিয়ে চলছে বেশ আলোচনা।ছবিতে নিজে’র প্রিয় ভালোবাসার মানুষের প্রতি ভালোবাসা প্র’কাশ ক’রেছেন এই মডেল। তাদের এই সম্প’র্কের ৭ মাস ‘’হতে চললো তেমনটাও জা’নিয়েছেন। নাদিয়া আফরিন মিম, বাংলাদেশের একজন মডেল ও অ’ভিনেত্রী। লাক্স চ্যানেল আই সুপার স্টার ২০১৪ গ্র্যান্ড ফাইনালের বিজয়ী তিনি।

নাদিয়ার জ’ন্ম ময়মনসিংহ জে’লায়। উচ্চ মাধ্যমিকে বিজ্ঞান বিভাগ থেকে কৃতকার্য হয়ে পরবর্তিতে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বি’ষয়ে অনার্স করেন তিন। এরপর শোবিজে নাম উঠিয়ে ক’রেছেন একাধিক নাটকে অ’ভিনয়। তার উল্লেখযোগ্য নাটকগু’’লো মানুষ ‘’হতে সা’বধান, দুষ্ট ছেলের দল, লাইফ ইজ বিউটিফুল, ব্যাচেলর পয়েন্ট, আধুনিক ছেলে, সু’দ্ধ মোখলেছ, বিয়ে বিড়ম্বনা। স’ম্প্রতি নিজে’র ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নাদিয়া।

যেখানে তাকে অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তর’’ঙ্গ অব’স্থায় দেখা যায়। যা নিয়ে চলছে বেশ আলোচনা। ছবিতে নিজে’র প্রিয় ভালোবাসার মানুষের প্রতি ভালোবাসা প্র’কাশ ক’রেছেন এই মডেল। তাদের এই সম্প’র্কের ৭ মাস ‘’হতে চললো তেমনটাও জা’নিয়েছেন।

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

One comment

  1. Wonderful website. A lot of helpful information here.
    I’m sending it to several friends ans also sharing in delicious.
    And certainly, thanks for your effort!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *