Home / বিনোদন / বিবা’হিত নারীরাই বেশি পর’কীয়া করেন

বিবা’হিত নারীরাই বেশি পর’কীয়া করেন

মানব সমাজে নারী বরাবরই পুরুষের আরাধ্য। তবে নারীদের বোঝা বড়ই কঠিন। অনেকেই মনে করেন, নারীরা সম্পর্ক থেকে তাড়াতাড়ি বেরিয়ে যান। সম্পর্কের গভীরতা তারা বোঝেন না। সম্পর্ক থেকে আগ্রহ কমে গেলেই সরে যান। এমনকী. যারা বিবাহিত, তারাও স্বামীর সঙ্গে সারা জীবন কাটাতে চান না

এমনই অনেক তথ্য বেরিয়ে এসেছে ভারতের এক গবেষণায়। সে সমীক্ষা অনুযায়ী, সবাই না হলেও ৭৭ শতাংশ নারী প্রে’মি’ক বা স্বামীর সঙ্গে প্রতারণা করেন। এদের মধ্যে বেশিরভাগই প্রতিবেশীর সঙ্গে পর’কীয়া’য় জড়িয়ে পড়েন।

সমীক্ষায় এও দেখা গেছে, পর’কী’য়া’র জন্য অনেক ডে’টিং অ্যাপ আছে। সেখানে ক্রমেই ভিড় বাড়ছে। ভারত ভিত্তিক কোন একটি অ্যাপে এখন সদস্য সংখ্যা ৬ লাখের উপরে। তাদের মধ্যে বেশিরভাগের বয়স ৩৪ থেকে ৩৯। এদের মধ্যে আবার নারীর সংখ্যা বেশি।

গবেষণা থেকে জানা যায়, বিবাহিত নারীরাই পরপুরুষের প্রতি বেশি আ’কৃ’ষ্ট হচ্ছেন। এর পেছনে অনেক কারণ রয়েছে। তারা একঘেয়ে জীবন থেকে কিছুটা বিরতি চান। কেউ কেউ একঘেয়েমি কাটাতে সমকামীও হয়ে যান।সমকামিতা প্রসঙ্গে ভারতের এ গবেষণায় বলা হয়, কোন নারী অন্য নারীর সঙ্গে বিছানা শেয়ার করা নিয়ে আর দ্বি’ধা করেন না।

তারা সমকামিতার মধ্যে নতুনত্ব খোঁজেন। এ ব্যাপারে পুরুষের চেয়ে নারীর সংখ্যাই বেশি। স’মী’ক্ষা বলছে, ভারতের বেঙ্গালুরু, মুম্বাই ও কলকাতা শহরে এ প্রবণতা বেশি। সমীক্ষায় আরও জানা যায়, ৩১ শতাংশ নারী তাদের প্রতিবেশীর সঙ্গে প’র’কী’য়া’য় জড়ান। ৫২ থেকে ৫৭ শতাংশ নারী ব্যবসায়িক ভ্রমণের সময় স্বামী বা প্রে’মি’কে’র সঙ্গেও প্রতারণা করে। তারা অন্য পু’রু’ষের স’ঙ্গে সম্পর্কে জড়ান।

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

One comment

  1. This post is truly a good one it assists new internet users, who are wishing
    in favor of blogging.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *