Home / স্বাস্থ্য কথা / ১৫ টাকার ফল খেলে আপনাকে স* হবাসের আগে আর উ*ত্তেজক ট্যাবলেট খেতে হবে না..!

১৫ টাকার ফল খেলে আপনাকে স* হবাসের আগে আর উ*ত্তেজক ট্যাবলেট খেতে হবে না..!

বিবাহিত জীবনে দাম্পত্য কলহ রুখে সুখী হওয়ার চেষ্টা থাকে সবাই। যদিও এই পথ সহজ নয়। সুখী ও দীর্ঘ সম্পর্ক পেতে হলে অবশ্যই ধৈর্য থাকতে হবে। সঙ্গীর প্রতি যত্নবান হওয়া আবশ্যক। আর তা থাকলে সময়ের সঙ্গে সঙ্গে ভালোবাসা বাড়বে।

কিছু মুহূর্ত ও অভ্যাস, যেগুলোকে খুব সাধারণ মনে হলেও একসময় বড় আকার ধারণ করে। বিবাহিত জীবন রাঙাতে যে অভ্যাসগুলো কার্যকর জেনে নিন সেগুলো- বৈবাহিক জীবনে যোগাযোগ খুবই গুরুত্বপূর্ণ। নিজের সবকিছু সঙ্গীর সঙ্গে শেয়ার করা জরুরি। সঙ্গীর সঙ্গে বন্ধু হওয়াটা খুবই গুরুত্বপূর্ণ।

নিজের ভালো ও মন্দ মুহূর্তগুলোও শেয়ার করা দরকার। ফলে সম্পর্ক হবে সুস্থ ও সুখের। মন খুলে আলাপ করুন। আবেগিক ও শারীরিক উভয় বন্ধনের জন্য যৌনতা গুরুত্বপূর্ণ। এতে সঙ্গীর সঙ্গে সংযোগ বাড়ে। প্রত্যেকের ভিন্ন প্রত্যাশা ও অভিজ্ঞতা রয়েছে। তাই এটা খুব গুরুত্বপূর্ণ অন্যকে ভালোভাবে বোঝা এবং উদযাপন করা।

সম্পর্কের ক্ষেত্রে আলাপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আলাপকালে একজন যখন কথা বলে, তখন তা মনোযোগ দিয়ে শোনা উচিত। সঙ্গী যেন বুঝতে পারে, তার প্রতি যথেষ্ট মনোযোগ রয়েছে। যেকোনো সম্পর্কে প্রশংসার অভাব ভয়াবহ হতে পারে। সঙ্গীকে কৃতজ্ঞতা জানানো সব সময়ই গুরুত্বপূর্ণ। প্রতিদিন সঙ্গীকে ধন্যবাদ জ্ঞাপন করুন।

দেখবেন সঙ্গী খুশি হবে, তার ভেতরের ভালোবাসা আরো গভীর হবে। মনে রাখবেন, সম্পর্কে যদি যত্ন না থাকে আর সঙ্গী যদি সেটা অনুভব না করতে পারে, তবে তিক্ততা আসবেই। তাই সহনশীল হোন আর সঙ্গীর দিকে খেয়াল রাখুন।সূত্র: ফেমিনা

 

 

 

 

About admin

Check Also

পরিচালককে নিষেধ করেও থামাতে পারেননি স্পর্শিয়া!

সম্প্রতি অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘নবাব এলএলবি’ ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি দেয়া হয়। যেখানে …

One comment

  1. You really make it appear so easy along with your presentation however I in finding this topic to be actually
    one thing which I feel I might by no means
    understand. It sort of feels too complicated and very wide for me.
    I am having a look ahead on your subsequent put up,
    I will try to get the dangle of it!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *