Home / বিনোদন / স্বামীর সঙ্গে অ’ন্তঃস’ত্ত্বা শুভশ্রীর রো’মান্টিক ভি’ডিও ভা’ইরাল

স্বামীর সঙ্গে অ’ন্তঃস’ত্ত্বা শুভশ্রীর রো’মান্টিক ভি’ডিও ভা’ইরাল

কলকাতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী গর্ভবতী। চলতি বছরেই মা হতে চলেছেন তিনি। বাবা হবেন নির্মাতা রাজ চক্রবর্তী। গেল মে মাসে নিজের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই অনুরাগীদের সঙ্গে নতুন অতিথির আগমন বার্তা শেয়ার করেছিলেন শুভশ্রী।

এ বছর করোনা আতঙ্কের জন্য বিবাহবার্ষিকীর দিনটা বাড়িতেই উদযাপন করেন তারা। কিন্তু রাজ-শুভশ্রীর জন্য এই স্পেশাল দিনটা আরও স্পেশ্যাল করে তুলেছিলেন রাজের দুই ভাগ্নী সৃষ্টি আর মিষ্টি। মামা ও মামিমা’র জন্য বাড়িতে একদম রেঁস্তোরার আদলে রোমান্টিক ডিনার নাইটের প্ল্যান সেরেছিল তারা।

সেই ডিনার ডেটের ভিডিও প্রকাশ্যে আনলেন শুভশ্রী। ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘অ্যানিভার্সারি ২০২০’। সেখানে দেখা যায় লাল গোলাপ, মোমবাতির আলো, ব্যাকগ্রাউন্ডে বাজছে মিউজিক! টেবিলে সাজানো সুস্বাদু খাবার, রয়েছে শ্যাম্পেনের বোতলও।

সব মিলিয়ে একদম মায়াবী পরিবেশ, ভালোবাসার আবেশে মোড়ানো। ভিডিও দেখে আবেগে ভাসছেন রাজ-শুভশ্রীর বন্ধুরাও। কমেন্ট বক্সে শ্রাবন্তী লেখেন, ‘উফ..কী ইমোশন’। ঐন্দ্রিলা লেখেন, ‘ভীষণ মিষ্টি লাগছে’।

এদিকে ভিডিওটি মন ছুঁয়েছে ‘রাজশ্রী’ জুটির ভক্তদেরও। দেদারছে সবাই এটি নিজেদের ওয়ালে শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন দুই প্রিয়মুখকে। সূত্রের খবর আসছে সেপ্টেম্বরের শুরুতেই মা হতে চলেছেন শুভশ্রী। চলছে সে অনুযায়ী পরিকল্পনা ও প্রস্তুতি। দেখুন রাজশ্রীর রোমান্টিক ক্যান্ডেল নাইট ডিনারের ভিডিও :

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

One comment

  1. I am actually pleased to glance at this web site posts which includes tons of helpful
    facts, thanks for providing these kinds of data.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *