Home / স্বাস্থ্য কথা / যখন মে’য়েরা স’হবাসের জন্য পা’গল হয়ে যায়!!!

যখন মে’য়েরা স’হবাসের জন্য পা’গল হয়ে যায়!!!

 

সু’খদায়ক বা স্যাটি,স্ফায়িং একটি প্র,থম শ,র্ত চ্ছে আপনার পার্টনারের প্র,তি শ্রদ্ধা,শীল হওয়া। আপনি যে আ’নন্দ পাচ্ছেন সেও তত,টুকূ আ’নন্দ পাচ্ছেন কী না তা যখন আপনি নি,শ্চিত করতে উৎ,সাহিত হবেন, তখনই আপনে আ,প স্যাটি,স্ফায়িং হবে।

আ,রও পড়ুন : আশির দশক থেকে এখন পর্য,ন্ত খল চরিত্রে দাপটের স’ঙ্গে অভিনয় করে যা,চ্ছেন অভি,নেত্রী শাহনাজ পারভিন দু,লারী। সুমিতা দেবী, মায়া হাজা,রিকা কিং,বা রিনা খানের পরে দু,লারী হ,চ্ছেন একজন শ’ক্তিমান খল অভি,নেত্রী।

প্রা,য় ৮ শতাধিক ছবিতে কাজ করেছেন তিনি। পেয়েছেন ব,হু পুর,ষ্কার। তার এই দী,র্ঘ ক্যারি,য়ার মোটেই সহজ ছিলো না। সম্প্র,তি চল,চ্চিত্র পরিচালক মালেক আফসা,রীর ‘উল্টো চশমা’ নামে একটি অনুষ্ঠা,নে উপ,স্থিত হয়ে তার জী,বনের ব,হু অজানা বি’ষয় শেয়ার করেছেন।

তিনি বলেন, ‘আমি হি,ন্দুর মে’য়ে। আমার আগের নাম আ,ল্পনা দুলা,রী দে। এখন আমার নাম শাহনাজ পারভিন দু,লারী। আমি মু’সলিম ধ,র্ম পালন করি। আমি ৫ ওয়াক্ত নামাজ পড়ি, কোরবানি দেই, রোজার মাসে রোজা রাখি, আমার যে ধ,র্ম ভালো লাগে…।’

তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই অভিনয় অনেক ভালো লাগতো। দেখতাম- রাজ্জাক ভাই, শাবানা আপা, কব,রী আপাকে অ,ভিনয় করতে। তখন থেকেই আসছে অভি,নয়ের প্র,তি ঝোঁ,ক। প,ঞ্চম শ্রে,ণিতে ওঠার পর একদিন স্কু,ল পা’লিয়ে ‘মালেকা বানুর’ শু,টিং দেখতে গিয়েছিলাম। এরপর বাড়িতে ফেরার পর মায়ের মার খেলাম।

ওই মার খাওয়ার পর থেকেই মনে জিদ চে’পে গেলো আমি অভিনয়ই করবো। মূ’লত বান্ধ,বীর মামার হাত ধরেই আমার সিনেমায় আসা। কিছু,দিন পর বাড়ি থেকে চম্প,ট! চলে আসি এফডি,সিতে। সেখানে এসে পরিচালক সিরাজুল ইসলামের সাথে দেখা হয়। আমি তাকে অনুরো,ধ করি; আমি তো আর বাড়ি ফিরে যেতো পাবো না সুত,রাং আপনি আমাকে কাজ দেন। তখন তিনিই আমাকে প্র,থম কাজ দেন।’

এই অভিনে,ত্রী বলেন, ‘প্রথমে আমি কমেডি দিয়েই অভি,নয় শু,রু করি। ৫ বছরে আমার ১৩০টি কমেডি ছবি রিলিজ। এরপর আমি খল চরিত্র শু,রু করি। এখনো সেটাই চলছে।তবে এর মাঝে আমি বাড়ি ফেরে গেলে আমার বাবা-মা আমাকে গ্র,হণ কর,লেও আমার কাকারা আমাকে গ্রহ,ণ করেনি। তাই তখন থেকেই আমি তাদের থেকে আলাদা।’পরোপ,কারী ও সমাজসে,বক হিসেবে তার য,থেষ্ট সুনাম রয়েছে। সম্প্র,তি তিনি কাজ করেছেন পরিচালক কাজী হায়ত ও চিত্র,নায়ক শাকিব খানের ‘বীর’ সিনেমায়।

About admin

Check Also

পরিচালককে নিষেধ করেও থামাতে পারেননি স্পর্শিয়া!

সম্প্রতি অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘নবাব এলএলবি’ ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি দেয়া হয়। যেখানে …

One comment

  1. Very nice blog post. I definitely love this site. Keep writing!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *