Home / জাতীয় সংবাদ / যেভাবে গ্রে’ফতার হল গৃহকর্ত্রীকে বিবস্ত্র করে নি’র্যা’তনকারী সেই রেখা!

যেভাবে গ্রে’ফতার হল গৃহকর্ত্রীকে বিবস্ত্র করে নি’র্যা’তনকারী সেই রেখা!

নরসিংদী শহরের বাসাইলে একটি মাদ্রাসার পাঁচতলা ভবনের ছাদ থেকে পাইপ বেয়ে নিচে নামতে চেয়েছিল ১০ বছর বয়সী একটি শি’শু। কিছুটা নামা’র পরই ভ’য়ে ওই পাইপে আ’ট’কে যায় সে। ওই সময় শি’শুটি কা’ন্নাকাটি শুরু করলে বিষয়টি নজরে আসে স্থানীয়দের।

পরে তাকে উ’দ্ধার করেন স্থানীয়রা। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে নরসিংদী শহরের শাপলা চত্বর এলাকার দারুত তাক্বওয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। পাঁচতলা ভবনের ওই পাইপে আ’ট’কে যাওয়া শি’শুটির নাম রোহান সরকার (১০)।

রোহান নরসিংদী শহরের শাপলা চত্বর এলাকার দারুত তাক্বওয়া মাদ্রাসার নাজেরা বিভাগের তৃতীয় শ্রেণির ছাত্র ও নরসিংদী পৌর এলাকার বাসাইল মহল্লার রোকন উদ্দিন সরকারের ছে’লে। শি’শুটির পরিবারের লোকজন জানান,

দারুত তাক্বওয়া মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী রোহান পড়াশোনার চাপে ওই মাদ্রাসায় যেতে চাইতো না। সম্প্রতি তাকে পড়াশোনায় মনোযোগী করার জন্য ওই মাদ্রাসায় আবাসিক শিক্ষার্থী হিসেবে রাখা হয়। বাসা কাছে থাকায় প্রায়ই বাসায় যাওয়ার জন্য নানা অজুহাত দেখাতো সে।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে ওই মাদ্রাসার কলাপসিবল গেট তালাবদ্ধ থাকায় রোহান পাঁচতলার ছাদে যায়। সেখানে যাওয়ার পর ভবনটির পেছনের পাইপ বেয়ে নিচে নামা’র চেষ্টা করে। তবে কিছুটা নামা’র পরই ভ’য় পেয়ে সে ওই পাইপে আ’ট’কে যায়।

স্থানীয়রা জানান, পাইপে আ’ট’কে গিয়ে ওই শি’শুটি কা’ন্নাকাটি শুরু করে। কা’ন্নার শব্দ কোথা থেকে আসছে তা দেখার জন্য আশেপাশে তাকাতে থাকেন উপস্থিত লোকজন। এ সময় ওই শি’শুটিকে পাঁচতলার পাইপে আ’ট’কে থাকতে দেখা যায়।

পরে স্থানীয় লোকজন ওই মাদ্রাসার ছাদে উঠে রশি ও বাঁশের সাহায্যে তাকে টেনে তুলে উ’দ্ধার করেন। শি’শুটির বাবা রোকন উদ্দিন সরকার বলেন, মাদ্রাসায় থাকার সময় প্রায়ই সে বাসায় আসার জন্য কা’ন্নাকাটি করতো। পড়াশোনা করতে চাইতো না।

তাই আজ ছাদের পাইপ বেয়ে নিচে নামা’র চেষ্টা করে। পরে এলাকাবাসীর সহায়তায় সে মৃ’ত্যুর হাত থেকে রক্ষা পায়। তবে মাদ্রাসার কোনো শিক্ষক তার ছে’লেকে ভ’য়ভীতি বা নি’র্যা’তন করেনি বলে জানান তিনি।

About admin

Check Also

বিয়ে করছেন সুশান্তর সাবেক প্রেমিকা অঙ্কিতা

অঙ্কিতা লোখন্ডে ছবি: ইনস্টাগ্রাম বিয়ে করতে যাচ্ছেন অঙ্কিতা লোখান্ডে। প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের …

One comment

  1. Why viewers still use to read news papers when in this technological world all is accessible on web?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *