Home / বিনোদন / ত্রি’পল প্রেমে আ’ক্রা’ন্ত কলেজ ছাত্রী, অতঃপর মাথা ফা’টি’য়ে দিল ২য় প্রেমিক

ত্রি’পল প্রেমে আ’ক্রা’ন্ত কলেজ ছাত্রী, অতঃপর মাথা ফা’টি’য়ে দিল ২য় প্রেমিক

ত্রি’কোণ প্রে’মের জেরে আ’ক্রা’ন্ত হল এক ক’লেজ ছাত্রী। ঘট’নাটি ঘ’টেছে দ’ক্ষিণ ২৪ পর’গনা জে’লার ক্যানিং থা’নার ব’ঙ্কিম সরদার কলেজে। ঘট’নায় আ’ক্রা’ন্ত ছা’ত্রীর নাম পূ’জা সরদার। পু’জা ব’ঙ্কিম স’রদার, কলেজের কলা বিভাগের তৃ’তীয় বর্ষে’র ছা’ত্রী।

 

আ’হ’ত পুজা’কে উ’দ্ধা’র ক’রে ক্যা’নিং মহ’কু’মা হা’স’পা’তালে নিয়ে আসে তারই স’হপাঠীরা। অভি’যোগ পূ’জার সহ’পাঠী নব’নিতা নামে এক ছা’ত্রী কলে’জের তৃ’তীয় ব’র্ষে’র ছাত্র অ’মিত হাল’দারের সাথে ভালবাসার সম্প’র্ক গড়ে তোলে। দী’র্ঘদিন অ’মিতের সাথে,

 

সম্প’র্কের জে’রে নব’নিতাকে অনেক উ’পহার ও দিয়েছিল অমিত। একে অন্যের বাড়িতে যা’তায়াত ও ছিল। সম্প্রতি নব’নিতা কলেজের অন্য এক ছা’ত্রের সাথে নতুন ক’রে ভা’লোবাসার স’ম্পর্ক গড়ে তোলে। এই সম্প’র্কের কথা কো’নভাবে জানতে পেরে যায় অমিত।

 

নব’নিতার অ’ভিযোগ নতুন ব’ন্ধুর সাথে তার সম্প’র্কের, কথা অ’মি’তকে জানিয়ে দেয় পু’জা। এই অ’ভি’যোগ তুলেই, কা’র্যত সোমবার দুপুরে কলে’জের গে’টের সামনে পু’জা সরদারের উপ’র হা’ম’লা চা’লায় নব’নিতা ও তার পরিবারের লো’কেরা।

 

ঘ’টনায় গু’রুতর জ’খ’ম হয় ঐ ছা’ত্রী। মা’থা ফে’টে র’’ক্ত বের হতে থাকে। খ’বর পেয়ে পূ’জার বা’ড়ির লোক’জন ও পৌঁছ’য় ক’লেজে। কিন্তু তত’ক্ষ’ণে পা’লি’য়ে যায় অ’ভি’যু’ক্ত’রা। এই ঘট’নায় কলে’জ চ’ত্ব’রে উ’ত্তে’জনা ছ’ড়ালে ঘ’টনাস্থলে আসে’ ক্যা’নিং থা’নার পু’লিশ

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

One comment

  1. No matter if some one searches for his essential thing,
    thus he/she needs to be available that in detail, so that
    thing is maintained over here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *