Home / স্বাস্থ্য কথা / মে’য়েদের চা’হিদা কত বছর বয়’স পর্যন্ত থাকে

মে’য়েদের চা’হিদা কত বছর বয়’স পর্যন্ত থাকে

না’রী পুরু’ষ ব্যাপার সবসময়ই অ’তিরঞ্জিত একটা ব্যাপার। এই ব্যাপারে মতামতও মানুষের ভিন্ন। শা**রীরিক ক্ষেত্রে কখনও এরকমও শোনা যায় যে না’রীদের আকাঙ্খা পুরু’ষদের থেকে অনেক গু’ণ বেশি।আবার কখনও এটাকে ভু’ল প্রমাণ করেও দেখানো হয়ে থাকে।

 

কিন্তু এসব ছাড়াও ইতিহাস আজ থেকে নয় সেই আদিম থেকেই চলে আসছে এর ধা’রা। আর এখনও পর্যন্ত সারা বিশ্বব্যাপী চলছে সুস্থ এবং স্বাভাবিক শা**রীরিক চা’হিদা। তবে, একটা কথা মাথায় রাখা দরকার যে সবসময় স্বেচ্ছায় সংঘঠিত মি**লন।

এরূপ অন্যথা হলে সেটা আর যাইহোক সুস্থ স’ম্পর্ক একেবারেই নয়। ইচ্ছের বি’রুদ্ধে গিয়ে কোনো না’রী কোনো পুরু’ষের সাথে কিংবা কোনো পুরু’ষ কোনো না’রীর সাথে লি’প্ত ‘হতে পারেননা। আর এর পাশাপাশি এটাও স্বাভাবিক যে সবার বাসনা বা আ’গ্রহ এক হয়না।

তবে, একটা কথা মাথায় রাখা দরকার যে সবসময় স্বেচ্ছায় সংঘঠিত মি**লন। এরূপ অন্যথা হলে সেটা আর যাইহোক সুস্থ স’ম্পর্ক একেবারেই নয়। ইচ্ছের বি’রুদ্ধে গিয়ে কোনো না’রী কোনো পুরু’ষের সাথে কিংবা কোনো পুরু’ষ কোনো না’রীর সাথে লি’প্ত ‘হতে পারেননা।

আর এর পাশাপাশি এটাও স্বাভাবিক যে সবার বাসনা বা আ’গ্রহ এক হয়না। আবার কোনো কোনো না’রী-পুরু’ষ সুস্থ পক্ষপাতি এবং তারা প্রয়োজন মাফিক মি’লন পছন্দ করে। আবার কিছু কিছু না’রী-পুরু’ষ যৌ’’নতাকে খুবই কম মাত্রায় পছন্দ করে।

অনেকের এ ব্যাপারে ভীতিও থাকে। যৌ’’নতার ব্যাপার বিশেষ করে না’রী, পুরু’ষের যৌ’’নতার ব্যাপারে উত্সাহ এবং আ’গ্রহ যদি না থাকে তবে চ’রম পুলক আসতে পারে না।না’রীদের ই’চ্ছার সময়সীমা : মেয়েদের চা’হিদা ছেলেদের ৪ ভাগের এক ভাগ।

কি’শোরী এবং টিনেজার মেয়েদের ই’চ্ছা সবচেয়ে বেশী। ১৮ বছরের পর থেকে মেয়েদের চা’হিদা কমতে থাকে, ৩০ এরপরে ভালই কমে যায়।সম্প’র্কগু’লো সুন্দর করে শেষ করা যায় না? পেশায় একজন চিকিৎসক। স’ন্তানেরা সব বড় বড়। হঠাৎ করে তাঁর স্ত্রী উ’দ্ধার করলেন এই লোক বিগত ১৯

About admin

Check Also

পরিচালককে নিষেধ করেও থামাতে পারেননি স্পর্শিয়া!

সম্প্রতি অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘নবাব এলএলবি’ ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি দেয়া হয়। যেখানে …

One comment

  1. If some one needs to be updated with newest
    technologies therefore he must be pay a quick visit this
    website and be up to date every day.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *