Home / সর্বশেষ সংবাদ / সা-পের গা-য়ে পা দিলো ছোট্ট একটা বাচ্চা, সা-পটি কি করলো! নেটদুনিয়ায় ভাইরাল সেই হা-র হি-ম করা ভিডিও!

সা-পের গা-য়ে পা দিলো ছোট্ট একটা বাচ্চা, সা-পটি কি করলো! নেটদুনিয়ায় ভাইরাল সেই হা-র হি-ম করা ভিডিও!

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় ।

 

এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি । যার ফলে একঘেয়েমি গ্রাস করছে তাদের জীবনকে এবং সেটি কাটিয়ে তুলতে মূলত তারা মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে ।

 

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন ।

 

আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অ-বাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের। সম্প্রতি ইউটিউবে বেশ কয়েকটি ভিডিও একত্রে প্রকাশিত করা হয়েছে এবং প্রত্যেকটি ভিডিও বেশ ম-জার এবং শিক্ষনীয় । সেই ভিডিওতে প্রথম অংশে দেখা যায় যে একটি রিয়েলিটি শো উপস্থিত ছিল মালিকের সাথে পো-ষা বা-ঘ এবং সেই রিয়েলিটি শোতে উপস্থিত ছিল একটি বাচ্চা মেয়ে ।

 

কিন্তু হঠাৎই সেই বাঘ বাচ্চা মেয়েটিকে আ-ক্র-মণ করে । যদিও সেখানে মালিক উপস্থিত থাকার দরুন রেহাই পায় সে । অপরদিকে দেখা যায় যে একটি জায়গায় একটি বাচ্চা মেয়ে নিজের মনে খেলা করছে । সে দৌরবার সময় হটাত তার পায়ে একটি সা-প জ-ড়িয়ে পরে, ও সেই সা-পটি তা-কে কা-মড় দে-বার চে-ষ্টা অঙ্করে কিন্তু বি-ফল হ-য় ।

 

যদিও অ-ল্পের জ-ন্য রে-হাই পে-য়ে যায় সেই বাচ্চা মেয়েটি । এর পাশাপাশি আরও একটি ঘটনা দেখা যায় যে টি শুনলে বা দেখলে আপনি অ-বাক হ-বেন । এক ব্যক্তি শীতপ্রধান দেশে যেখানে তাপমাত্রা অনেক কম মাইনাসের -27 ডিগ্রি কাছাকাছি সেইখানে এক ব্যক্তি বেশ কয়েকটি ডি-মের ফা-টানো অবস্থাতে একটি কলমের মতন জিনিস তৈরি করে যা দেখলে আপনি অ-বাক হবেন।

 

অপর একটি ভিডিও দেখা যায় যে স্বামী বাড়িতে না থাকার দরুন স্ত্রী প্রতিদিনই অন্য তার পুরুষ প্রেমিকাকে ডা-কতো ঘরে এবং চ-লত যৌ-ন-মি-ল-ন কিন্তু হ-ঠা-ৎই একদিন তার স্বামী বাড়িতে এসে উপস্থিত হয়ে যায় । তখন সেই স্ত্রী-পুরুষ প্রেমিকাকে লম্বা দড়ির সাহায্যে নিচে নামতে সাহায্য করে। যদিও পরবর্তীকালে তার স্বামী তাকে ধ-রে ফে-লে। https://www.youtube.com/watch?v=Lv21r6SbSy0&feature=youtu.be

About admin

Check Also

১০ বার বিয়ে করেও সাধ মেটেনি, শক্তিশালী স্বামী খুঁজছেন নারী

দশবার বিয়ে করেছেন। ভে’ঙেছেনও বিয়ে৷ তবুও থামেননি এক নারী। এখনো বিয়ে করতে রাজি তিনি। ভারতীয় …

One comment

  1. I am genuinely glad to read this weblog posts which
    carries lots of valuable information, thanks for providing these kinds of data.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *