Home / স্বাস্থ্য কথা / নাভি দেখেই বুজে নিন নারীদের গো’পন তথ্য

নাভি দেখেই বুজে নিন নারীদের গো’পন তথ্য

জানেন কি, নাভির আকারের স’ঙ্গে জড়িয়ে রয়েছে নারীদের চরিত্রের গো’পন কথা। কোন নারী কেমন স্বভাবের তা জানার জন্য সহজ উপায় হচ্ছে তার নাভি। নাভির আকৃতি দেখেই একজন নারীর স্বভাব সম্পর্কে জানা যায়।শুধুমাত্র শারীরিক সৌন্দর্য দিয়ে নিশ্চয় সারা জীবন কা’টানো সম্ভব নয়।

 

 

তাই জানতে হবে কে কেমন মানুষ এবং কোন নারীর চরিত্র কেমন? চলুন তবে জেনে নেয়া যাক নাভি আকৃতি দেখে নারীদের গো’পন তথ্য- গোল আকৃতির নাভি যাদের নাভি গোল হয়, সেই নারীরা খুব সরল ও সাদাসিধে এবং ঘরোয়া হয়।শাস্ত্র বলছে, এই নারীরা সংসারে সুখ সমৃ’দ্ধি আনে। গভীর নাভি যে নারীদের নাভি গভীর হয়, তারা বন্ধুত্ব করতে খুব ভালোবাসেন। শাস্ত্র বলছে, এরা সংসারে সুখ ও সমৃ’দ্ধি আনে।

 

ভালোবাসার মানুষের স’ঙ্গে প্রতারণা করে না। চন্দ্রাকার নাভি শাস্ত্র মতে, যাদের নাভি চাঁদের মতো, সেইসব নারীদের থেকে পুরুষদের দূরে থাকাই ভালো। কারণ এরা কারো উপর বিশ্বা’স করেন না। নাভি যদি বাইরের দিকে বেরিয়ে থাকে যদি কোনো নারীর নাভি বাইরের দিকে বেরিয়ে থাকে, তারা খুব সৌভাগ্যবতী হন।

 

যেখানে এরা যান, সেখানে ধন-সম্পত্তির কোনো কমতি থাকে না। নাভির ভিতরের অংশ অনেকটা বাইরে থাকলে সেক্ষেত্রে সেই নারীরা খুব কঠোর প্রকৃতির হয়। এটাও বলা হয়, মা ‘হতে গিয়ে এই নারীদের সমস্যার সম্মুখীন ‘হতে হয়। যাদের নাভি খুব সেন্সিটিভ হয় যাদের নাভি খুব সেন্সিটিভ, তারা খুব হাসিখুশি হয়। কঠিন পরিস্থিতিতেও মুখের হাসি বজায় থাকে এদের। আরো পরুন ভা’র্জিন ছেলেকে বিয়ে করতে চান অ’পু বি’শ্বা’স শাকিব খানকে স’ঙ্গে ছাড়াছাড়ির পর ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অ’পু বিশ্বা’স এখন সি’ঙ্গেল মা’দার।

 

ভক্তরা অনেকেই জানতে চান অ’পু কী আবারও বিয়ে করবেন নাকি সি’ঙ্গেল মা’দার হিসেবেই থাকবেন।প্রতিনিয়ত এমন প্রশ্নের সম্মুখীন হন অ’পু।এনিয়ে সম্প্রতি একটি অনুষ্ঠানে অ’পু ভবি’ষ্যৎ পরিকল্পনা নিয়ে খোলামেলা কথা বলেছেন।অ’পু জানান, ‘আমা’র ভবি’ষ্যৎ পরিকল্পনা অবশ্যই আছে। প্রফেশনাল ও ব্যক্তিগত দুটি জীবনকে প্রাধান্য দিচ্ছি। ব্যক্তিগত জীবন নিয়ে পরিকল্পনা সবার থাকে। তেমনি আমা’রও পরিকল্পনা আছে। সেটা সুন্দরভাবে, বিতর্কিতভাবে নয়। এজন্য অনেকটা সময় অ’পেক্ষা করতে হবে।

 

উপস্থাপক স’রাসরি জানতে চান কতদিনের মধ্যে বিয়ে করতে যাচ্ছেন? এ প্রস’ঙ্গে অ’পু বলেন, ‘বিয়ের বি’ষয়টি আমা’র পরিবার দেখছে। বর অনেকেই দেখছে। তাতে দেখা গেছে কারও বেবি আছে, আবার কারো পরিবার আছে। এগু’লো আমা’র পছন্দ নয়। তবে আমি সি’দ্ধান্ত নিয়েছি বিবাহিত কাউকে বিয়ে করব না। অবিবাহিত কাউকে আমি বিয়ে করে নেব।অ’পু বিশ্বা’স অ’ভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র শুটিং শেষ। সিনেমাটি মুক্তির অ’পেক্ষায় রয়েছে।

 

দেবাশীষ বিশ্বা’স পরিচালিত এই সিনেমায় অ’পুর বিপরীতে অ’ভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে আরেকটি সিনেমায় অ’ভিনয় করেছেন অ’পু। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অ’ভিনয় করছেন পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অ’পেক্ষায় রয়েছে।

About admin

Check Also

ওয়াজ শুনে ইসলামের প্রতি আকৃষ্ট হয়ে হিন্দু যুবকের ইসলাম ধর্ম গ্রহণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের রাজনগর গ্রামের তপন চন্দ্র (৩৭) নামে এক হিন্দু যুবক পবিত্র …

One comment

  1. wonderful points altogether, you simply received a new reader.
    What may you suggest in regards to your put up that you
    simply made a few days ago? Any positive?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *