Home / অন্যান্য / থা’নায় মা-মে’য়ের সা’মনে পু’লিশের হ;’স্ত;মৈ;থু;ন, ভি’ডিও ভা’ইরাল

থা’নায় মা-মে’য়ের সা’মনে পু’লিশের হ;’স্ত;মৈ;থু;ন, ভি’ডিও ভা’ইরাল

এক নারী অ;ভিযোগকারীর সামনে হ;স্তমৈ;থু;ন ক;রার দায়ে ব;রখাস্ত হয়েছেন পু;লিশের এক ক;র্মকর্তা। বেশ কয়েকদিন ধ;রেই ওই নারীর অ;ভিযোগ নেওয়ার নাম ক;রে ডেকে আনিয়ে, তার সামনে হ;স্তমৈ;থু;ন করছিলেন ভীষ্ম পাল সিং নামে এই পু;লিশ সদস্য।

 

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে ঘ;টেছে এ ঘ;টনা। ঘ;টনার একটি ভিডিও ভা;ইরা;ল হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্র;তিবেদনে জা;নানো হয়, ওই নারী কয়েকদিন ধ;রেই মা;নসিক নি;পীড়;নের শি;কার হচ্ছিলেন।

 

বারবার এ ঘ;টনার শি;কার হয়ে পু;লিশ ক;র্মকর্তা ভীষ্ম পাল সিংকে, উচিত শিক্ষা দিতে তিনি ভিডিও ধারন ক;রেন। পরে ইন্টারনেটে ছে;ড়ে দেন। মু;হূর্তে ভা;ইরা;ল হয়ে যায় ভিডিওটি। ওই নারী বলেছেন, অ;ভিযোগ দা;য়ের ক;রার জন্য তিনি ওই পু;লিশ ক;র্মকর্তার চেম্বারে গিয়েছিলেন।

 

তখনই তিনি তার সামনে নিজে;র যৌ;নাঙ্গ স্প;র্শ ক;রেন। এর আগেও ওই নারীর সামনে অনেকবার থা;নার মধ্যেই একই অপক;র্ম ক;রেছেন ভীষ্ম পাল। তাকে বারবার ডাকিয়ে আনতেন। জমি সংক্রা;ন্ত বিবাদ নিয়ে থা;নায় অ;ভিযোগ জা;নাতে গিয়েছিলেন ওই নারী।

 

স;ঙ্গে তার মেয়েও ছিল। ভিডিওটিতে দেখা যায়, রাজ্যের ভাটনি থা;নার ক;র্মকর্তা ভীষ্ম পাল সিং থা;নায় বসে, অ;ভিযোগকারী ওই নারীর সামনে হ;স্তমৈ;থু;ন করছেন। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে, ভা;ইরা;ল হওয়ার পর পু;লিশের বি;রুদ্ধে ক্ষোভ দেখা দেয় গোটা এলাকায়।

 

অ;ভিযু;ক্ত পু;লিশ সদস্যের কড়া শা;স্তির দা;বিতে সোচ্চার হয়ে ওঠেন স্থা;নীয়রা। স্থা;নীয় পু;লিশ সুপার দেওরিয়া জা;নান, ওই পু;লিশ ক;র্মকর্তাকে ব;রখাস্ত ক;রে তার বি;রুদ্ধে এফআইআর দা;য়ের ক;রা হয়েছে। তার বি;রুদ্ধে কড়া ব্যব;স্থা নেওয়া হবে। ভিডিওটি দেখতে এখানে ক্লি;ক করু;ন

About admin

Check Also

ভে’’তর আ’ঙুল প্র’বে’শ না ক”রালে আ’মার ভা”লো লা’গে না!

নিয়মিত হ’স্তমৈ’থুন শ’রীরের জন্য ভালো। তবে এটা খুব বেশি করলে এবং সেই অনুপাতে শ’রীরের যত্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *