Home / জাতীয় সংবাদ / নানীর মা’ম’লায় কা’রা’গারে মা-বাবা, আ’দাল’ত চত্ব’রে দুই শি’শু’র কা’ন্না

নানীর মা’ম’লায় কা’রা’গারে মা-বাবা, আ’দাল’ত চত্ব’রে দুই শি’শু’র কা’ন্না

আড়াই বছরের ইয়া’ছিন ও সা’ড়ে ৩ ব’ছরের টু’ম্পা। প্র’বেশী’র হাত ধরে বাবা মো. তোফায়েল ও মা ওয়াসিমা খাতুনকে কা’রাগার থেকে বাড়ি নিয়ে যেতে মঙ্গ’ল’বার (২২ ডিসেম্বর) পা রাখে আ’দাল’তে। আ’দা’লতে মা-বা’বাকে একটু কাছে পেতে কা’ন্না যেন থা’ম’ছিল না এই দুই শি’শুর। কিন্তু জামিন হলো না মা-বাবা’র। তাই সেই প্রতি’বে’শীর হাত ধ’রেই বাড়ি ফি’তে হলো শি’শু দুটির।

জানা গেছে, নানী মো’মেনা বেগম পারি’বারি’ক কলহে’র জেরে নিজের মে’য়ে ওয়াসিমা বেগম ও তার স্বামী তোফায়েলের বি’রু’দ্ধে চু’রি ও মা.’র’ধ’রের মা”মলা ক’রেন। আর এ মা”ম’লায় গত শু’ক্রবার থেকে কা’রা’রে শি’শু’দের বাবা-মা। সেই থেকে শি’শুদের দেখার কে’উ নেই। পাঁচ’দিন ধরে মা-বাবা থেকে বি’চ্ছিন্ন তারা।

বংশালের নিজ বা’সার প্রতিবেশীদের ঘরেই আশ্রয় নিয়েছে দুই শি’শু। তাদের হাত ধরেই মঙ্গল’বার ২ ভাই বোন বাবা-মায়ের জামিনের জন্য বিচারক মো. মামুনুর রশিদের আ’দাল’তে যান। কিন্তু এদিন দুই শি’শুটির বাবা-মাকে জামিন দেননি বিচারক। উল্টো শি’শুরা আ’দাল’তের ভেতরে কা’ন্না করায়, দায়িত্বরত এক পু’লিশ সদস্যকে শোকজ করেছেন আ’দালত।

এ মা’মলার আ’ইনজী’বী ইসমাইল হোসেন পাটো’য়ারী জানান, দুই শি’শুর বাবা-মায়ের জামিন না হওয়ায় তাদের ভবিষ্যত অনিশ্চিত। স্ব’জনদের কেউ কাছে না থাকায় প্রতিবে’শীদের কাছে দুধের দুই শি’শু কতদিন থাক’বে তা নিয়েও প্রশ্ন দেখা দি’য়েছে। সেই’সাথে দুই শি’শুর বাবা-মায়ের’ মুক্তি পেতে জামি’নের জন্য আ’বারও আ’দালতে আ’বেদন করবেন বলেও জা’নান এই আই’নজীবী।

About admin

Check Also

বিয়ে করছেন সুশান্তর সাবেক প্রেমিকা অঙ্কিতা

অঙ্কিতা লোখন্ডে ছবি: ইনস্টাগ্রাম বিয়ে করতে যাচ্ছেন অঙ্কিতা লোখান্ডে। প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *