Home / অন্যান্য / মাটি খুঁড়তেই গ-র্ত থে-কে বেড়িয়ে এলো পঞ্চমুখী সা-প, গ্রামের এই ভিডিও ভাইরাল হলো মুহূর্তেই, ভিডিও!

মাটি খুঁড়তেই গ-র্ত থে-কে বেড়িয়ে এলো পঞ্চমুখী সা-প, গ্রামের এই ভিডিও ভাইরাল হলো মুহূর্তেই, ভিডিও!

ফের আরও একবার ভাইরাল একটি ভিডিও এবং যেটি মূলত একটি সা-প কে নিয়ে ভিডিও। এই ভিডিও অত্যন্ত আবেগপ্রবণ, । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি ।

 

সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক করে তো-লার পাশাপাশি করে তোলে হ-ত-ভ-ম্ভো এবং কৌ-তু-হলী ন যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে ।

 

সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সা-প হল এমন এক ধরনের স-রী-সৃপ প্রা-ণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পা-য় । কারণ তার একটি ছো-ব-লে শে-ষ হ-য়ে যে-তে পা-রে একটি জ-ল-জ্যা-ন্ত জীবন ।

 

তাই সাধারণ সা-পকে অনেকে এ-ড়িয়ে চ-লে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অ-বাক তো হবে-নই তার সাথে সাথে বি-স্মিতও হ-বেন। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য মোটামুটি ভালো রকম ভাবে ভাইরাল হয়েছে ।

 

দেখা যাচ্ছে যে একটি ধানক্ষেতের পাশে দুইজন গ্রামবাসী কিছু খোঁজাখুঁজি করছে। এবং তারা কি জিনিসের সন্ধান রয়েছে তা আগে থেকে আপনি টের পাবেন না । কিন্তু ভিডিওর কিছু অংশ যাওয়ার পর আপনি বুঝতে পারবেন আসলে তারা সাপের সন্ধানে রয়েছে ।   অর্থাৎ তারা সা-পুড়ে যারা ধানক্ষেত মাঠে থাকা সা-প কে ধরে নিয়ে যায় । ঠিক তখনই তারা ধানক্ষেতের পাশে একটি গ-র্তে বেশ কয়েকটি সা-পের ডি-ম দেখতে পায় ।

 

আর সেখানে নিশ্চয়ই কো-ন সা-প রয়ে-ছে এটা অনুমান করে তারা । শুধু ডিম পেরেছে টা নয় ।   কিন্তু অ-বাক ক-রার মতন কা-ন্ড হলো ডি-ম গু-লিতে একটিও বাচ্চা নেই । অর্থাৎ ডি-ম ফু-টে বাচ্চা বাইরের পৃথিবীর আলো দেখে ফেলেছে । তখন কৌ-তু-হলের বশে সেই সা-পুড়ে গ-র্তের মধ্যে কি আছে তা জানার চেষ্টা করে ।

 

আর তার পরেই ঘটল এই ঘটনা । তিনি দেখেন যে সেখানে রয়েছে অ-জস্র কো-ব-রার বা-চ্চা।   এবং তাকে আগলে রয়েছে তার মা । যখন সা-পুড়ে একটি লা-ঠির মা-ধ্যমে তাদেরকে টে-নে বা-ইরে বের করতে যায় তখন মা সা-পটি রীতিমতো ভ-য়-ঙ্ক-রভাবে ফ-না তু-লে এ-গিয়ে আ-সে সে সা-পু-ড়ের দি-কে । এই ঘটনা একদিকে মাতৃত্বের পরিচয় দেয়। এই ভিডিওটি রাতারাতি অনেকখানি ভাইরাল হয়েছে তার পাশাপাশি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র। https://www.youtube.com/watch?v=Q9n6kyBtdFQ&feature=youtu.be

 

About admin

Check Also

মি’ল’নের স’ময় মে’য়ে’দের ক’য়বার অ’র্গা’জ’ম হ’ওয়া দরকার? প্র’ত্যে’ক ছেলেদের জানা উচিৎ…

হ’স্তমৈ’থু‌ন বা স’’ঙ্গমের শেষে বী’র্যপাত ঘটার পর প্র’স্রাব করতে গেলে অসু’বিধা হচ্ছে,প্র’স্রাব ‘হতে চাইছে না, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *