Home / অন্যান্য / শক্তি ফাউন্ডেশন এ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

শক্তি ফাউন্ডেশন এ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

সাম্প্রতিক বাংলাদেশ শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ,শক্তি ফাউন্ডেশন এনজিও কর্তৃপক্ষ কর্তৃক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । Shakti Foundation ngo jobs বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে। শক্তি ফাউন্ডেশন ফর ডিসঅ্যাডভান্টেজ উইমেন একটি ক্ষুদ্র ঋণ দান কারী প্রতিষ্ঠান যা ১৯৯২ সাল থেকে সুবিধা বঞ্চিত মহিলাদের দারিদ্র বিমোচনে কাজ করে আসছে ।

 

প্রায় সময় শক্তি ফাউন্ডেশনে বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় এনজিও এটি, যারা শক্তি ফাউন্ডেশন SF এনজিও তে চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। shakti foundation ngo job circular 2021 বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে থাকে।

 

এটি বেকার ও যোগ্য চাকরির প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।ইচ্ছুক ও আগ্রহি প্রাথি আবেদন করতে পারেন।সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট Fastnews-24.com ভিজিট করতে পারেন  ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময় সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত।

 

Shakti Foundation Job Circular 2021 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে দেওয়া হলঃ-  প্রতিষ্ঠানের নামঃ শক্তি ফাউন্ডেশন SF বেতনঃ- নিম্নে দেখুন   । বয়সঃ- -বছর। পদ সংখাঃ ১০ ধরনের ২৮৬ জন পদে নিয়োগ । অফিসিয়াল সাইটঃ  www.shakti.org.bd আমাদের সাইটঃ https://fastnews-24.com/

 

পদের নামঃ রিজিওন হেড……শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতকোত্তর পাশ ।…….অভিজ্ঞতাঃ ১০ বছরের অভিজ্ঞতা ।……..বয়স সীমাঃ ৪৫ বছর ।……..পদ সংখাঃ ০৫ জন ।…….বেতনঃ ৫১৫০০ টাকা , ভাতা সহ ৫৩৫৩৫ টাকা।……….পদের নামঃ এরিয়া সুপারভাইজার……..শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতকোত্তর পাশ ।…….অভিজ্ঞতাঃ ০২ বছরের অভিজ্ঞতা ।……..বয়স সীমাঃ ৪৫ বছর ।……পদ সংখাঃ ২০ জন
বেতনঃ ৩৭৮২০/- থেকে ৪৩৮২০/-টাকা, ভাতা সহ ৪৬৩২৭ টাকা ।

 

……পদের নামঃ শাখা ব্যবস্থাপক…….শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতকোত্তর পাশ ।……অভিজ্ঞতাঃ ০২ বছরের অভিজ্ঞতা ।……বয়স সীমাঃ ৪০ বছর।
পদ সংখাঃ ৫০ জন ।…………বেতনঃ ২৯৩২০/- থেকে ৩৫৩২০/- , ভাতা সহ ৩৭৮৬১ টাকা ।…….পদের নামঃ অ্যাকউন্টেন্ট ।……….শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতকোত্তর পাশ ।………অভিজ্ঞতাঃ অভিজ্ঞতা থাকলে সুযোক দেওয়া হবে ।…….বয়স সীমাঃ ৩৫ বছর ।………..পদ সংখাঃ ৫০ জন ।……..বেতনঃ ১৭০০০/- থেকে ২০০০০/- ভাতা সহ ২১৭৩৭ টাকা ।

 

শক্তি ফাউন্ডেশন বাংলাদেশ জুড়ে সুবিধাবঞ্চিত মহিলাদের অর্থনৈতিক ও সামাজিক ক্ষমতায়নে প্রতিশ্রুতিবদ্ধ একটি বেসরকারী সংস্থা। এটি নারীদের শক্তিশালী, তাদের সম্প্রদায়ের স্বতন্ত্র সদস্য হওয়ার সম্ভাবনা উপলব্ধিতে বিশ্বাস করে। বছরের পর বছর ধরে, এটি মৌলিক স্বাস্থ্যসেবা এবং শিক্ষা, কৃষি-ব্যবসা বৃদ্ধি, সৌর শক্তি, দক্ষতা প্রশিক্ষণ এবং অ্যাডভোকেসির অন্তর্ভুক্ত করার জন্য এর উন্নয়ন পরিষেবাদির পরিধি আরও প্রশস্ত করেছে।

 

শক্তি ১৯৯২ এপ্রিল মাসে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এখন বাংলাদেশের ৫৪ টি জেলার মধ্যে প্রায় ৫০০,০০০ পরিবার পরিবেশন করে। শক্তি ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়েছিল হুমাইরা ইসলাম, পিএইচডি এবং সামাজিক এবং উদ্ভাবনের একদল সামাজিক ও আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে সুবিধাবঞ্চিত মহিলাদের আর্থ-সামাজিক ক্ষমতায়নে প্রতিশ্রুতিবদ্ধ। একটি বেসরকারী সংস্থা হিসাবে ১৯৯২ সালে প্রতিষ্ঠিত, আমাদের লক্ষ্য দারিদ্র্য দূরীকরণ এবং দেশজুড়ে সুবিধাবঞ্চিত মহিলাদের জন্য সামাজিক সুরক্ষা স্থিতিশীল করা।

 

শক্তি প্রাথমিকভাবে ঢাকা বস্তিতে বসবাসকারী মহিলাদের আয়ের জন্য স্বল্প লোন প্রদানের জন্য একটি পাইলট ক্ষুদ্র কার্যক্রম প্রতিষ্ঠা করে। প্রোগ্রামটির সাফল্যের ফলে অন্যান্য শহরের অন্যান্য বস্তিতে একই ধরণের ক্ষুদ্র কর্মসূচী পরিচালিত হয়, পরবর্তীকালে প্রোগ্রামটি গ্রামীণ অঞ্চলে প্রসারিত হয়।শক্তি ফাউন্ডেশন মহিলাদের সিদ্ধান্ত গ্রহণকারী, নেতা এবং তাদের সম্প্রদায়ের পরিবর্তনের এজেন্ট হওয়ার সম্ভাবনা ভাবে বিশ্বাস

 

করে। এটি দারিদ্র্য হ্রাস এবং লিঙ্গ সমতার মাধ্যমে আমাদের মহিলাদের আর্থ-সামাজিক উন্নয়নের জন্য প্রচেষ্টা অব্যাহত রেখেছে। শক্তি ক্ষুদ্র, কৃষি, স্বাস্থ্য এবং শৌরো আলোতে কর্মসূচির মাধ্যমে গ্রামীণ ও শহুরে উভয় অঞ্চলকেই থেকে রেখেছে, ৫৪ টি জেলার সারা বাংলাদেশের শাখা ৪৫৯,১৪৯ সদস্যকে সেবা প্রদান করছে।

 

About admin

Check Also

ভে’’তর আ’ঙুল প্র’বে’শ না ক”রালে আ’মার ভা”লো লা’গে না!

নিয়মিত হ’স্তমৈ’থুন শ’রীরের জন্য ভালো। তবে এটা খুব বেশি করলে এবং সেই অনুপাতে শ’রীরের যত্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *