Home / স্বাস্থ্য কথা / সে’ক্স বেশী’ক্ষন করার প্রা’কৃতিক উপায় কি..?

সে’ক্স বেশী’ক্ষন করার প্রা’কৃতিক উপায় কি..?

যদিও সে’ক্স নিয়ে টপিক কম লেখা হয়, আমার ইনবক্স ফুল শুধু এক ধরনের প্রশ্নের উত্তর দিতে, আর তা হল, ও’ষুধ না খেয়ে কিভাবে কিভাবে বেশি সময় সে’ক্স করা যায়? এরকম একজন জানতে চেয়েছেন

 

প্রশ্ন করে, মি’লনে পুরু’ষের অধিক সময় নেওয়া পুরু’ষত্বের মুল যোগ্যতা হিসাবে গন্য হয়। যেকোন পুরু’ষ ব’য়সেরর সাথে সাথে মিল’নের নানাবিধ উপায় শিখে থাকে। এখানে বলে রাখতে চাই – ২৫ বছরের কম ব’য়সী পু’রুষ সাধারনত বেশি সময় নিয়ে মি’লন করতে পারেনা।

 

তবে তারা খুব অল্প সময় ব্যাবধানে পুনরায় উত্তে’জিত হতে পারে। ২৫ এর পর ব’য়স যত বাড়বে মি’লনে পুরু’ষ তত বেশি সময় নেয়। কিন্তু ব’য়স বৃ’দ্ধির সাথে সাথে পুনরায় ইরেকশান হওয়ার ব্যাবধানও বাড়তে থাকে। চা’প ছেড়ে দে’বার পর ৩০ থেকে ৪৫ সেকেন্ডের মত সময় বিরতী নিন।

 

এই সময় লি’ঙ্গ সঞ্চা’লন বা কোন প্রকার যৌ’ন কর্যক্রম করা থেকে বিরত থাকুন। এ পদ্ধতির ফলে হয়তো পুরু’ষ কিছুক্ষনের জন্য লি’ঙ্গের দৃঢ়তা হারাবেন। কিন্তু ৪৫ সেকেন্ড পুর পুনরায় কার্যক্রম চালু করলে লি’ঙ্গ আবার আগের দৃঢ়তা ফিরে পাবে।

 

স্কুইজ পদ্ধতি এক মিল’নে আপনি যতবার খুশি ততবার করতে পারেন। মনে রাখবেন সব পদ্ধতির কার্যকারীতা অভ্যাস বা প্রাকটিস এর উপর নির্ভর করে।

 

তাই প্রথমবারেই ফল পাওয়ার চিন্তা করা বোকামী হবে। এ পদ্ধতি সম্প’র্কে বলার আগে আমি আপনাদের কিছু বেসিক ধারনা দেই। আমরা প্র’স্রাব করার সময় প্রসা’ব পুরোপুরি নিঃস্ব’রনের জন্য অন্ড’কোষের নিচ থেকে

 

পায়ু’পথ পর্যন্ত অঞ্চ’লে যে এক প্রকার খি’চুনী দিয়ে পুনরায় তলপেট দিয়ে চা’প দেই এখানে বর্নিত সংকোচন বা টে’নসিং পদ্ধতিটি অনেকটা সে রকম। তবে পার্থক্য হল এখনে আমরা খি’চুনী প্রয়োগ করবো – চা’প নয়।

 

এবার মুল বর্ননা – মিল’নকালে যখন অনুমান করবেন বী’র্য প্রায় স্থলনে’র পথে, তখন আপনার সকল যৌ’ন কর্যক্রম বন্ধ রেখে অ’ন্ডকোষের তলা থেকে পা’য়ু’পথ পর্যন্ত অঞ্চল কয়েক সেকেন্ডের জন্য প্রচন্ড শ’ক্তিতে খিচে ধরুন। এবার ছেড়ে দিন। পুনরায় কয়েক সেকেন্ডের জন্য খি’চুনী দিন। এভাবে ২

 

About admin

Check Also

পরিচালককে নিষেধ করেও থামাতে পারেননি স্পর্শিয়া!

সম্প্রতি অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘নবাব এলএলবি’ ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি দেয়া হয়। যেখানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *