Home / সর্বশেষ সংবাদ / প্রকা’শ্যে সা’পের মিল’ন, বির’ল দৃ’শ্যের সা’ক্ষী হতে মানুষের ভি’ড় (ভিডিও)

প্রকা’শ্যে সা’পের মিল’ন, বির’ল দৃ’শ্যের সা’ক্ষী হতে মানুষের ভি’ড় (ভিডিও)

সাপের মি’লন নিয়ে অনেক গালগল্প রয়েছে। সাধারণত সাপের মি’লন মানুষের চোখে তেমন প’ড়ে না। এবার প্র’কাশ্যে দুই সাপের বিরল মি’লন দে’খতে হুমড়ি খেয়ে ভিড় ক’রেছেন মানুষেরা। এ বিরল ঘ’টনার সাক্ষীও হয়েছে স্থা’নীয়রা।

ভিডিওটি একদম নিচে আর সাপের মি’লনের ছবি সোশ্যাল মিডিয়ায়ও ছ’ড়িয়ে প’ড়েছে। শনিবার দুপুরে ভারতের জলপাইগুড়ির বালাপাড়ার প্রাইমা’রি স্কুলের সামনে জোড়া সাপের মি’লন দেখা যায়। স্থা’নীয়দের দা’বি, এভাবে প্র’কাশ্যে সাপের মি’লন বিরল ঘ’টনা।

এ ঘ’টনা দে’খতে আট থেকে ৮০ বছরের স্থা’নীয়রা ঘ’টনাস্থলে ছুটে আসেন। সাপের মি’লন মোবাইলের ক্যামেরায় বন্দী করছেন স্থা’নীয়রা। ভারতীয় সংবাদ মাধ্যম জা’নায়, সাপের মি’লনের বিরল দৃ’শ্য অনেক মানুষ ক্যামেরাবন্দী ক’রেছেন। উপস্থিত অনেকে মি’লনের দৃ’শ্য দেখে খুবই আনন্দিত হয়েছেন।

বালাপাড়ার বাসিন্দা রতন দেবনাথ জা’নান, সাপের মি’লন দেখার খবর পেয়ে নানা জায়গা থেকে মানুষেরা ছুটে এসেছে। তাদের হাতে থাকা মোবাইল ব্যবহার করে ছবি ও ভিডিও ধারণ করেছে। মি’লনের একপর্যায়ে পরি’ষ্কার জায়গা থেকে জঙ্গল অংশে চলে যায় মি’লনরত জোড়া সাপ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন অনেকে আবার এগুলোর ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছ’ড়িয়ে দিয়েছে। স্থা’নীয়রা জা’নান, এ রকম বিরল দৃ’শ্য সব সময় দেখা যায় না। আচ’মকা প্র’কাশ্যে এমন কাণ্ড দেখায় মানুষ ভিড় করেছে। তবে সাপদের মি’লনে কোনো ব্যাঘাত ঘটানো হয়নি। শুধু দূ’র থেকে সবাই এ মি’লন দেখে উপভো’গ করেছে। সূত্র- কলকাতা ২৪x৭

About admin

Check Also

১০ বার বিয়ে করেও সাধ মেটেনি, শক্তিশালী স্বামী খুঁজছেন নারী

দশবার বিয়ে করেছেন। ভে’ঙেছেনও বিয়ে৷ তবুও থামেননি এক নারী। এখনো বিয়ে করতে রাজি তিনি। ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *