Home / অন্যান্য / দিনম’জুর প্রেমিকের হাত ধরে পা’লিয়েছে ৪ সন্তা’নের জননী!

দিনম’জুর প্রেমিকের হাত ধরে পা’লিয়েছে ৪ সন্তা’নের জননী!

বান্দরবানের লামা উপজে’লার গজালিয়া ইউনিয়নের শিলেরঝিরি এলাকায় ৪ সন্তানের জননী রাখেলা বেগম (২৬) তার প্রেমিক গুরা মিয়া (২১) এর সাথে পালিয়েছে বলে জানিয়েছেন, রাখেলার স্বামী মোঃ সালাউদ্দিন। অনেক খোঁ’জাখুঁজির পরেও তাকে না পেয়ে নিখোঁ’জ ডায়েরি ক’রতে রাখেলার স্বামী লামা থা’না পু’লিশের সহায়তা কামনা ক’রেছেন।

সালাউদ্দিন জা’নায়, বুধবার আনুমানিক সকাল ১০টায় আমা’র স্ত্রী কাউকে কিছু না বলে আমা’র ছোট সন্তানটিকে সাথে নিয়ে তার প্রেমিক গুরা মিয়ার সাথে পালিয়ে গেছে। গুরা মিয়া আমাদের পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পুকুরিয়া খোলা এলাকার আবু কালামের ছেলে। সে পেশায় একজন দিনমজুর। আমা’র ৪ জন ছেলেমেয়ে। সে আমা’র ৩ বছরের ছোট সন্তান মোঃ শামীম কে নিয়ে গেছে।

তার জীবনের নি’রাপত্তা নিয়ে আমি শংকিত। আমি বাকী ৩টি সন্তান নিয়ে কি করব ভেবে পাচ্ছিনা। মা’কে না পেয়ে সন্তানরা কান্না করছে। এদিকে বুধবার সকাল থেকে গুরা মিয়াতে এলাকায় দেখা যাচ্ছেনা বলে জা’নায় বমু বিলছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম।

গজালিয়া ১নং ওয়ার্ডের মেম্বার আবু তৈয়ব বলেন, গুরা মিয়ার সাথে সালাউদ্দিনের স্ত্রী রাখেলা বেগম পালানোর বিষয়টি নি’শ্চিত হতে পেরে আম’রা নিখোঁ’জ ডায়েরি ক’রতে লামা থা’নায় এসেছি। গুরা মিয়া (০১৮৮১৬৯৭২০৬) নাম্বার থেকে সালাউদ্দিনের স্বজনদের ফোন করে রাখেলা নিয়ে যাওয়ার বিষয়টি জা’নায়। সে বলে, খোঁ’জাখুঁজি করে কোন লাভ নেই, আমাদের পাবে না।

গত ৪ মাস আগে গুরা মিয়া সালাউদ্দিনের স্ত্রী রাখেলা বেগম কে একটি মোবাইল উপহার দেয়। সেই বিষয়ে তাদের সংসারে অনেক ঝামেলা হয়। পরে স্থানীয়ভাবে আম’রা তা মীমাংসা করে দিই। লামা থা’না পু’লিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, প্রাথমিক ভাবে সালাউদ্দিনকে তার স্ত্রীকে আশপাশে খুঁজে দে’খতে বলা হয়েছে। খোঁ’জাখুজি করে না পেলে নিখোঁ’জ ডায়েরি নেয়া হবে।

About admin

Check Also

মে’য়েদের চা’হিদা কত বছর বয়স পর্যন্ত থাকে

না’রী পুরু’ষ ব্যাপার সবসময়ই অ’তিরঞ্জিত একটা ব্যাপার। এই ব্যাপারে মতামতও মানুষের ভিন্ন। শা’রীরিক ক্ষেত্রে কখনও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *