Home / বিনোদন / উন্মুক্ত শরীরে ছবি পোস্ট করে ঝড় তুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত

উন্মুক্ত শরীরে ছবি পোস্ট করে ঝড় তুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত, বাংলা টলি ইন্ডাস্ট্রির প্রথম সারিতে দীর্ঘদিন ধরে রাজ করে যাচ্ছেন। জীবনের ৪৫ টি বসন্ত বহুদিন আগেই পেরিয়ে গেছেন ঋতুপর্ণা। তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন।

বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। আর সেকারণেই এই বয়সে এসে নিউকামারদের টেক্কায় রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের সাহসী ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতু। জোরকদমে চলছে ‘বিদ্রোহিনী’র প্রচার। এই ছবিতে পুলিশের ভূমিকায় অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

রিল লাইফে যতই তিনি ডাকাবুকো পুলিশ অফিসার হন না কেন, দুঁদে পুলিশ হলে কী নীল স্বচ্ছ জলে নিজেকে ভাসিয়ে দেওয়া যায় না? যায় যে তা তো দেখিয়েই দিলেন ‘টলি-ক্যুইন’। এমনিতে নায়িকাকে খুব একটা খোলামেলা পোশাকে দেখা যায় না। শাড়ি বা সালোয়ার কামিজেই বেশি স্বচ্ছন্দ্য তিনি। তবে হট অ্যান্ড সেক্সি লুকও ক্যারি করতে ভালই জানেন নায়িকা। আকাশী নীল অ্যানিম্যাল প্রিন্টেড মনোকিনিতে স্যুইমিং পুলে নামলেন তিনি।

মনোকিনির উপর স্বচ্ছ শ্রাগ। তার রংও হালকা নীল। ছবির ক্যাপশবে নায়িকা লিখেছেন, ‘রিফ্রেশড ইন ব্লুস।’ সত্যিই সতেজ হওয়ার মতোই ছবি। সুইমিং পুলের ধারে নীল বিকিনিতে উষ্ণতা ছড়িয়ে এ বার নেটিজেনদের চর্চায় উঠে এলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।ইনস্টাগ্রামে ‘হট লুক’-এ ছবি পোস্ট করে ঝড় তুললেন ঋতু। ইনস্টাপেজ জুড়ে কমেন্টসের বন্যা। ইতিমধ্যেই প্রায় আঠারো হাজার লাইক।

এই বয়েসেও এত লাস্যময়ী রূপে ঋতুপর্ণার এই ফটো প্রশংসিত হয়েছে নেট দুনিয়ায়। news71 মার্চেই আসতে চলেছে ঋতুপর্ণার আরেকটি ছবি ‘পার্সেল’। পর পর এত কাজের মাঝে একটু রিফ্রেশমেন্টের জন্যই কি এই ফটোশুট? পোশাকের ভিতর দিয়ে উঁকি মারছে ক্লিভেজ।

তার উপরে ফ্লাওয়ার প্রিন্টেড জ্যাকেট আর এতেই বাজিমাত করেছেন ঋতপর্ণা। হঠাৎ এই ধরনের পোশাকের ছবি কেন পোস্ট করলেন ঋতু, সেই প্রশ্নই উঠে আসছে। এই ছবি পোস্ট করে কাউকে কি চ্যালেঞ্জ ছুড়লেন ঋতুপর্ণা। সেই প্রসঙ্গও একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *