Home / বিনোদন / কাজের মেয়ের সঙ্গে শা’রী’রিক সম্প’র্ক স্বামীর, আ’ত্মহ’ত্যা আ’ইনজীবী স্ত্রীর

কাজের মেয়ের সঙ্গে শা’রী’রিক সম্প’র্ক স্বামীর, আ’ত্মহ’ত্যা আ’ইনজীবী স্ত্রীর

বাড়ির কাজের মেয়ের সঙ্গে স্বামীর প’র;কী;য়া প্রে;ম ও অ;বাধ শা;রী;রিক স;ম্প;র্কে লিপ্ত হওয়ার কারণে কী;টনা;শক পান করে আ;ত্মহ;ত্যা করেছেন সাবিকুন্নাহার রূপা (৩২) নামের এক নারী আ;ইনজীবী। মা;গু;রা শহরতলীর পারনান্দুয়ালী গ্রামে

 

এ ঘ;ট;না ঘটেছে। নি;হ;ত নারী আ;ই;নজীবী ঐ গ্রামের তমাল মাহমুদের স্ত্রী। এদিকে নি;হ;ত নারী আ;ইনজীবীর অ;ভিযু;ক্ত স্বামী তমাল নিজের বাড়ির কাজের মেয়েকে আগেই বিয়ে করেছেন বলে দাবি করেছেন। তবে বিয়ের পক্ষে তিনি কোনো কাগজপত্র দেখাতে পারেননি। অপরদিকে অ;ভিযু;ক্ত কাজের মহিলা স্বামী পরিত্যা;ক্তা বলে জানা গেছে।..

 

রূপার পারিবারিক সূত্রে জানা যায়, ১২ বছর আগে রূপার সঙ্গে মাগুরা শহরতলীর পারনান্দুয়ালী গ্রামের তমাল মাহমুদের বিয়ে হয়। আ;ইনজীবী হিসেবে সনদ প্রাপ্তির পরই এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিলের চেম্বারে জুনিয়র হিসেবে কাজ করতেন রূপা।

 

এ সুযোগে বাড়ির কাজের মহিলার সঙ্গে অ;বৈ;ধ সম্প;র্কে জড়িয়ে পড়ে স্বামী তমাল। পরে তাদের মধ্যে শা;রী;রিক স;ম্প;র্ক হলে অন্তসত্ত্বা হয়ে পড়ে কাজের ঐ মহিলা। তখন বিষয়টি রূপার নজরে আসে। এ ব্যাপারে রূপা তার

 

পরিবারে নিকট জানালে গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া থেকে রোববার তারা তমালের বাড়িতে আসেন। রাতে স্ত্রী রূপা তার স্বামীর নিকট অ;নৈতিক ক;র্মকা;ণ্ডের জবাব চাইলে তমাল তার ওপর নি;র্যা;ত;ন

 

চালিয়ে সকালেই বাড়ি থেকে চলে যেতে বলে। এরপর রোববার রাতেই স্বামীর ওপর অ;ভিমান করে ঘরে থাকা কিটনা;শ;ক পান করে এই নারী আ;ইনজীবী। বিষয়টি জানতে পেরে আ;শ;ঙ্কা;জনক অবস্থায় রূপাকে মা;গুরা হাসপাতালে ভর্তি করা হয়।

 

অবস্থার আরও অবনতি হলে সোমবার ভোর রাতে উন্নত চিকিৎসার জন্য রূপাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা ১১টায় মা;রা যান রূপা। এতে পুরো আদালত চত্বরে নেমে আসে শোকের ছায়া।

 

এ বিষয়ে নি;হ;ত আ;ন;ইনজীবী রূপার অ;ভিযু;ক্ত স্বামী তমাল মাহমুদ দাবি করেন, তিনি তার বাসার কাজের মহিলাকে আগেই ‘বিয়ে’ করেছেন। তবে বিয়ের পক্ষে তিনি কোনো কাগজপত্র দেখাতে পারেননি। নি;হ;ত রূপা গোপালগঞ্জ জেলার পূর্ব টুঙ্গীপাড়ার নবীর হোসেনের মেয়ে।

 

রূপার সহকর্মী আইনজীবীরা গণমাধ্যমকে বলেন, রূপার মত সদা হাস্যজ্জল ও সহজ সরল মনের অধিকারী মেয়ের পক্ষে কিটনাশক পান করার ঘটনা কোনো ভাবেই মেনে নেয়া যায় না। এটি আ;ত্মহ;ত্যা নাকি পরিকল্পিত হ;ত্যা তা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে আ;দালত পাড়ায়।

 

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *