Home / বিনোদন / ক্যাটরিনা কাইফের গেঞ্জি ছিঁড়ে প্রকাশ্যে ভিতরে হাত ঢোকালেন সিদ্ধার্থ, তু-মুল ভাইরাল (ভিডিও সহ)

ক্যাটরিনা কাইফের গেঞ্জি ছিঁড়ে প্রকাশ্যে ভিতরে হাত ঢোকালেন সিদ্ধার্থ, তু-মুল ভাইরাল (ভিডিও সহ)

মাদের মধ্যে অনেকেরই পড়াশোনা চাকরি বাকরি বা অন্যান্য কিছুর পরেও আলাদা একটা শখ থেকে থাকে সেটি হলো অভিনয় । তাই পড়াশোনার পাশাপাশি কেউ কেউ চালিয়ে যায় অভিনয় ।

শুধুমাত্র অপেক্ষা ক’রে একটা সুযোগের । সুযোগ এলে নিজেকে তুলে ধরবেন সবার সামনে। ক’রে তুলবেন শ্রেষ্ঠ প্রমাণ । ঠিক সেরকমই একটি নাম হল ক্যাটরিনা কাইফ । বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় একটি নাম তার সাথে সাথে লক্ষ্য লক্ষ্য দশকের জনপ্রিয় অভিনেত্রী । বলাবাহুল্য অভিনয় জগতে আসার পর অনুগামীদের কখনো নি-রাশ ক’রেননি ।

তিনি একের পর এক উপহার দিয়ে গেছেন দু-র্ধর্ষ ছ-বি আর তাতেই বাজিমাত ক’রেছেন বলিউড এই সুন্দরী অভিনেত্রী। এর পাশাপাশি সালমান খানের স’ঙ্গে ক্যাটরিনা কাইফের স’ম্প’র্কের কথা আমরা সকলেই জানি। সে নিয়ে নেটদুনিয়ায় ভক্তদের প্র’চু’র প্রশ্ন এখনো বি-রাজ-মা-ন তবে সম্প্রতি একটি ভিডিও ভা’ই’রা’ল হয়েছে যাকে ঘি-রে আরও একবার ঝ-ড় উঠেছে নেট দুনিয়ায়।

২০০৩ সালে বুম ছবির মাধ্যমে পদার্পণ ক’রে বলিউড ইন্ডাস্ট্রিতে । তারপর ২০০৫ সালে সরকার ছবির মাধ্যমে তিনি সাফল্য অর্জন ক’রেন । আর তারপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি । একের পর এক হি-ট হিন্দি ছবি দর্শকদের উপহার দিয়ে রীতিমত মন জয় ক’রে নিয়েছেন ক্যাটরিনা কাইফ ।

শুধুমাত্র অভিনয় জগতের মধ্যে নিজেকে সীমা-ব-দ্ধ রেখেছেন তেমন কিন্তু নয় । তার পাশাপাশি একজন ভালো ডান্সার হিসেবেও পরিচিতি গড়ে তুলেছে । সম্প্রতি একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভা’ই’রা’ল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে ক্যাটরিনা কাইফকে একটি পার্টিতে এবং সেখানে উপস্থিত রয়েছে বিজয় মালিয়া ছেলে সিদ্ধার্ত মালিয়া খুব সম্ভবত ২০১১ সালে আইপিএল এর পরের একটি পার্টি অনুষ্ঠিত হয়েছিল ।

সেখানে উপস্থিত ছিলেন এই দুজন । হঠাৎ ক’রেই সিদ্ধার্থ মালিয়া ক্যাটরিনা কাইফ সাদা পো-শাকের ভে-তরে প্র-বেশ ক-রিয়ে দে-য় হাত আর তাতে রীতিমতো কোনরকম বি-র”ক্ত না হ-য়ে হালকা মুচকি হাসেন ক্যাটরিনা কাইফ । এই ভিডিও রীতিমত তো-ল-পা-ড় ক-রে তুলেছে । তার পাশাপাশি এই ধরনের ঘ’ট’না ঘটলো তা অ’নু’স’ন্ধা’ন চেষ্টা করছে অনেক অনুগামী ।

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *