Home / বিনোদন / গায়ে হলুদে কী গান বাজবে তা নিয়ে সং’ঘ’র্ষে নি’হ’ত ২

গায়ে হলুদে কী গান বাজবে তা নিয়ে সং’ঘ’র্ষে নি’হ’ত ২

কুমিল্লার দেবিদ্বা;রে একটি বিয়ে বাড়ির গায়ে হলুদের অনুষ্ঠানে গান বাজানোকে কেন্দ্র করে দুপ;ক্ষে;র সং;ঘ;র্ষে দুই যু;বক নি;হ;ত এবং আরও অন্তত ১০-১২ জন আ;হ;ত হয়েছেন। গতকাল বুধবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে এ ঘ;ট;না ঘ;টে।

 

নি;হ;ত;রা হচ্ছেন- উপজেলার আব্দুল্লাহপুর (জীবনপুর) গ্রামের হাবিব মিয়ার ছেলে সাইফুল (২০) ও মুরাদনগর উপজেলার গুঞ্জুর গ্রামের রেনু মিয়ার ছেলে রাহীম মিয়া (২০)। নি;হ;ত;দের নাম-পরিচয় নিশ্চিত করেছে স্থানীয় পু;লি;শ। ঘ;টনার পর ওই এলাকায় থমথ;মে পরিস্থিতি বিরাজ করছে এবং দোকানপাট বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা।

 

স্থানীয়রা জানান, বুধবার রাত পৌনে ১টার দিকে উপজেলার আব্দুল্লাহপুর গ্রামে বিয়েবাড়িতে গান বাজানো কেন্দ্র করে দুই গ্রু;প সং;ঘ;র্ষে জড়ি;য়ে পড়ে। এতে ঘট;নাস্থলে এক যুবকের মৃ;ত্যু হয়। পরে গু;রুতর অবস্থায়

 

দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও একজনের মৃ;ত্যু হয়। এ ঘট;নায় আ;হ;ত পাঁচজ;নকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

দেবিদ্বার থা;না;র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, এ ঘ;টনায় কনে;র বাবাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নি;হ;ত;দের ম;রদে;হ ময়;নাতদন্তে;র জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ম;র্গে পাঠানো হয়েছে। তদন্তের মাধ্য দো;ষীদের আ;ই;নের আও;তায় আনতে কাজ করছে পু;লি;শ।

 

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *