Home / জাতীয় সংবাদ / মামুনুল হকের ভিডিও-অডিও নিয়ে তোলপাড়

মামুনুল হকের ভিডিও-অডিও নিয়ে তোলপাড়

সামাজিকমাধ্যমে ভাইরাল হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হকের ভিডিও-অডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছে। শনিবার (০৩ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্ট থেকে নারীসহ তাকে স্থানীয়রা আটকের পর উদ্ধার করে পুলিশ।

সঙ্গে থাকা ওই নারীকে দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন মাওলানা মামুনুল হক। বিষয়টি নিয়ে বিভ্রান্ত সৃষ্টি না করার পাশাপাশি, হেফাজত নেতাদের শান্ত থাকার আহ্বান জানান তিনি।

মাওলানা মামুনুল হকের নারায়ণগঞ্জের রিসোর্টে অবস্থান করার ঘটনায় বেশ কয়েকটি ভিডিও এবং অডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরই মধ্যে ৩০ সেকেন্ডের একটি অডিও ক্লিপে মামুনুল হকের মতো একটি কণ্ঠস্বরে স্ত্রীর সঙ্গে কথা বলতে শোনা যায়। এটি নিয়েও জনমনে তৈরি হয় নানা কৌতূহল। অডিও ক্লিপে স্ত্রীকে উদ্দেশ্য করে বলতে শোনা যায় আমার সঙ্গে শহীদ ভাইয়ের স্ত্রী।

এটি নিয়ে তোমাকে কেউ জিজ্ঞেস করলে অন্য কথা বলতে হবে/ অডিওতে যে শহিদুল নামটি আসে, নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভেও একই নাম উচ্চারণ করেন মাওলানা মামুনুল।

এর আগে, হেফাজত নেতা মামুনুলের আরও কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে দেখা যায় রিসোর্টের একটি কক্ষে মাওলানা মামুনুলকে ঘিরে ধরেছেন কয়েকজন ব্যক্তি। তার সঙ্গে থাকা নারীর পরিচয় জানতে চাইলে মামুনুল দাবি করেন, দুই বছর আগে ওই নারীকে তিনি বিয়ে করেছেন। পরে পুলিশ ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে মামুনুলকে রিসোর্ট থেকে মুক্ত করা হয়। অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত হয়ে আরেক ফেসবুক লাইভে নেতাকর্মীদের শান্ত থাকার আহ্বান জানান মামুনুল হক।

এদিকে, তার মুক্ত হবার পর একের পর এক তার কণ্ঠের মত অডিও ফাঁস হচ্ছে। এসব অডিও ইতোমধ্যে সামাজিকমাধ্যম ইউটিউব ও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। শনিবার বিডি পলিটিকো নামে একটি ইউটিউব চ্যানেল থেকে একাধিক অডিও ফাঁস করা হয়েছে। বিকেলে একটি অডিও ফাঁস করে সেটিকে মামুনুল হক ও তার স্ত্রীর কথোপকথন বলে দাবি করা হয়। রাতে দ্বিতীয় আরেকটি অডিও ফাঁস করা হয়।

২ মিনিট ১৯ সেকেন্ডের ওই অডিওটিকে মামুনুল হক ও রিসোর্টে অবরুদ্ধ নারীর কথোপকথন বলে দাবি করা হয়।

About admin

Check Also

বিয়ে করছেন সুশান্তর সাবেক প্রেমিকা অঙ্কিতা

অঙ্কিতা লোখন্ডে ছবি: ইনস্টাগ্রাম বিয়ে করতে যাচ্ছেন অঙ্কিতা লোখান্ডে। প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *