Home / সর্বশেষ সংবাদ / অবশেষে কারাগারে বসেই সুখবর পেল মিন্নি .

অবশেষে কারাগারে বসেই সুখবর পেল মিন্নি .

বরগুনার আলোচিত রিফাত শরিফ হ;.;ত্যা মা;ম;লা;য় মৃ;ত্যু;দ;ণ্ড;প্রাপ্ত আ;সা;মি তারই স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি খা;লা;স চেয়ে হাইকোর্টে আ;বে;দন ক;রেছেন। মিন্নির এই আ;বে;দ;ন; গ্রহণও ক;রেছেন আ;দা;ল;ত।

 

সেই সাথে মিন্নির অ;র্থ;দ;ণ্ড স্থগিত ক;রে দি;য়ে;ছেন আ;দা;ল;ত।মিন্নির খা;লা;স চেয়ে আবেদন করার পর গত ৪ নভেম্বর হাইকোর্টের বি;চা;রপতি এম. ইনায়েতুর রহিম ও বি;চা;রপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন। মিন্নির আবেদনের পক্ষে শু;না;নি করতে দেখা যায় জেডআই খান পান্নাকে। একই সাথে তার সাথে যু;ক্ত ছিলেন মিন্নির প;ক্ষে;র আরেক আ;ই;নজীবী মাক্কিয়া ফাতেমা ইসলাম।

 

মিন্নির খা;লা;স চেয়ে হাইকোর্টে করা আ;বে;দ;নের শু;না;নি;তে তার অ;র্থ;দ;ণ্ড স্থগিত করার বিষয়টি নিশ্চিত ক;রেছেন মিন্নির আ;ই;নজীবী মাক্কিয়া ফাতেমা ইসলাম। গণমাধ্যমকে তিনি জানান আরেক আ;সা;মি মোহাইমেন ইসলামের আ;বে;দ;নও শুনানির জন্য গ্রহণ ক;রেছেন আ;দা;ল;ত।

 

এই আনজীবীর ভাষ্য, ;মিন্নির পক্ষে খা;লা;স চেয়ে আজ আপিল কোর্টে উপস্থা;প;ন করা হয়েছিল। আ;দা;ল;ত আপিল শু;না;নি;র জন্য গ্রহণ ক;রেছেন এবং বি;চা;রিক আ;দা;ল;তের দেওয়া ৫০ হাজার টাকা জ;রিমা;না করা অ;র্থদ;ণ্ড স্থগিত করা হয়েছে। অপর এক আ;সা;মি মোহাইমেন ইসলাম সিফাতের আপিলও শুনানির জন্য গ্রহণ করা হয়েছে।

 

‘; একই মা;ম;লা;র আরও তিন আ;সা;মি আল কাইয়ুম ওরফে রাব্বী আকন, মো. হাসান এবং মো. রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয়ের ব্যাপারেও গত ১৩ অক্টোবর আ;দে;শ দিয়েছিলেন আ;দা;ল;ত।

 

হাইকোর্টের এই বেঞ্চ অপর আ;সা;মি রিফাত ফারাজির আ;পি;লে;র ব্যাপারে কি নি;র্দে;শ;না দিয়েছেন সেটা এখনও জানা যায়নি। প্রসঙ্গত, নিয়ম অনুযায়ী প্রথমে এই মা;ম;লা;র পে;পা;র;বুক তৈরি করতে হবে।

 

পেপারবুক তৈরি করা হলে বি;চা;রপতি মা;ম;লা;র শুনানির জন্য বেঞ্চ নির্ধারন ক;রে দেন। এরপরই মূলত শুরু হবার কথা রয়েছে আপিল আ;বে;দ;নের শুনানি।এর আগে গত ৩০ সেপ্টেম্বর রিফাত শরিফ হ;.;ত্যা মা;ম;লা;য় মিন্নি সহ ৬ জনের মৃ;ত্যু;দ;ণ্ডে;র আ;দে;শ দেন আ;দা;ল;ত। এরপর থেকেই সবাই কা;রা;গা;রে আছেন।

 

About admin

Check Also

১০ বার বিয়ে করেও সাধ মেটেনি, শক্তিশালী স্বামী খুঁজছেন নারী

দশবার বিয়ে করেছেন। ভে’ঙেছেনও বিয়ে৷ তবুও থামেননি এক নারী। এখনো বিয়ে করতে রাজি তিনি। ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *