Home / জাতীয় সংবাদ / ফেসবুক ব’ন্ধুর ফাঁ;দে স্কুল শিক্ষিকা, রাতভর হো’টেলে…

ফেসবুক ব’ন্ধুর ফাঁ;দে স্কুল শিক্ষিকা, রাতভর হো’টেলে…

ফেসবুকে পরিচয়, অতঃপর সেই ফেসবুক বন্ধুর আহবানে চট্টগ্রাম থেকে যশোর চলে আসেন স্কুলশিক্ষিকা। এরপর রূপ পাল্টে ফেলেন তারিকুল ইসলাম নামের ওই ফেসবুক বন্ধু।

কৌশলে তাকে হোটেলে রাতভর আট’কে রাখে।পরে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পু’লিশের একটি দল অ’ভিযান চালিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় যশোর কোতোয়ালি থানার মাইকপট্টি কেশব লাল রোডের একটি হোটেল থেকে ওই স্কুলশিক্ষিকাকে উ’দ্ধার করে।

গ্রে”প্তার করা হয় তারিকুল ইসলাম নামের প্রতারক ওই যুবককে। নগর গোয়েন্দা পু’লিশের অতিরিক্ত উপকমিশনার আবু বকর সিদ্দিক শুক্রবার সকালে সাংবাদিকদের বলেন, ফেসবুকে স্কুলশিক্ষিকার বন্ধুত্ব হয় যশোরের খালিশপুর এলাকার তারিকুল ইসলামের স’ঙ্গে।

বন্ধুর আহ্বানে গত ম’ঙ্গলবার চট্টগ্রাম থেকে যশোরে ছুটে যান ওই শিক্ষিকা। আরোও পড়ুনঃ গো’সলের সম’য় মেয়ে’রা কী চি’ন্তা ক’রে?– কথায় বলে, মানুষ সবচেয়ে বেশি চিন্তা করে যখন বা’থরুম বা ও’য়াশরুমে যায়। কিন্তু মেয়েরা গোসলের সময় এমন অনেক কিছুই চিন্তা করে যার কোনো ভিত্তি নেই। জানতে চান কী সেগু’লো? তাহলে এই তালিকাটি একবার দেখে নিন।

১. আমি যদি একটু অ’নুশীলন করতাম তাহলে অনেক বড় শিল্পী ‘হতাম! আসলে আমি অনেক ভালো গান গাই। ২. আজ কি চুল ধোয়ার প্রয়োজন আছে? থাক দরকার নেই। আরো দুদিন না করলেও চলবে। ৩. পানি অনেক গরম।

গিজারটা বন্ধ করে দেওয়া উচিত।কিন্তু আমি তো ঠান্ডা পানি দিয়ে গোসল করতে পারি না। ৪. মাত্র দুই মিনিট আছে। এখন কি চুলে ক’ন্ডিশনার লাগানো ঠিক হবে? এমনিতেই আমা’র দেরি হয়ে গেছে। ৫. ই’দানীং চুল ধোয়ার স’ঙ্গে স’ঙ্গেই অনেক চুল পড়ে যাচ্ছে। কালই পার্লারে যেতে হবে। ৬. আমা’র ও’য়েক্সিং করানো খুবই জরুরি। কিন্তু করাটা ঠিক হবে কি না বুঝছি না!

৭. আমি অনেক মো’টা হয়ে যাচ্ছি। আমা’র ব্যায়াম করা প্রয়োজন। ৮. নতুন এই ব’ডিওয়াশটার অনেক সুন্দর ঘ্রা’ণ। এখন থেকে এটাই কিনব। ৯. আজকে তোয়ালে ভেজা না তো? আমি ভেজা তোয়ালে দিয়ে শ’রী’র মো’ছা একেবারেই পছন্দ করি না। ১০. পুরো বা’থরুম ভি’জে আছে। ভে’জা বা’থরুমে গোসল করতে আমা’র অ’স্ব’স্তি লাগে।

About admin

Check Also

বিয়ে করছেন সুশান্তর সাবেক প্রেমিকা অঙ্কিতা

অঙ্কিতা লোখন্ডে ছবি: ইনস্টাগ্রাম বিয়ে করতে যাচ্ছেন অঙ্কিতা লোখান্ডে। প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *