Home / অন্যান্য / এবার নরেন্দ্র মোদিকে একহাত নিলেন অভিনেত্রী দেবলীনা

এবার নরেন্দ্র মোদিকে একহাত নিলেন অভিনেত্রী দেবলীনা

এর আগে বিজেপির রাজ্য নেতা দিলীপ ঘোষকে একহাত নিয়েছিলেন অভিনেত্রী দেবলীনা কুমার। ভ্যানিটি ভ্যান ব্যবহার করার কারণে তাকে কটাক্ষ করেছিলেন এ অভিনেত্রী।

এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একহাত নিয়েছেন দেবলীনা। পশ্চিমবঙ্গের বজবজ এলাকায় বাবা দেবাশিস কুমারের জনসভায় ভাষণ দেওয়ার সময় মোদিকে কটাক্ষ করেছেন দেবলীনা। বলেন, ‘লম্বা দাড়ি-গোঁফ রেখে রবীন্দ্রনাথ ঠাকুর সাজার চেষ্টা করছেন প্রধানমন্ত্রী।

তিনি ভুলে গেছেন, বাঙালি এত বোকা নয় যে, সাদা লম্বা দাড়ি-গোঁফ দেখলেই যাকে তাকে বিশ্বকবি বলে ভুল করবে।’ তিনি আরও বলেন, ‘সাত বছরে তামার দিল্লি গড়তে পারেননি, সোনার বাংলা গড়বেন কি করে? সোনার বাংলা থেকে সোনাটুকু নিয়ে না আবার চলে যান।’

পৌরসভা নির্বাচন থেকে বাবা দেবাশিস কুমারের প্রচারে অংশ নেন দেবলীনা। এবারের বিধানসভা নির্বাচনে আছেন বাবার ছায়াসঙ্গী হিসেবে। চুল-দাড়ির পাশাপাশি মোদির গেরুয়া পোশাককে উদ্দেশ করেও কথা বলেছেন দেবলীনা। অভিনেত্রী দাবি করেন, ‘বহু বাঙালির মধ্যে ২ কৃতী পুরুষ, বিশ্বকবি আর স্বামী বিবেকানন্দ।

গেরুয়া পোশাক পরে একই সঙ্গে প্রধানমন্ত্রী নিজেকে স্বামী বিবেকানন্দ করারও চেষ্টা করছেন। কত বড় ভুল তিনি করছেন, খুব শিগগিরই সেটা বুঝতে পারবেন।’ সূত্র: আনন্দবাজার

About admin

Check Also

মে’য়েদের চা’হিদা কত বছর বয়স পর্যন্ত থাকে

না’রী পুরু’ষ ব্যাপার সবসময়ই অ’তিরঞ্জিত একটা ব্যাপার। এই ব্যাপারে মতামতও মানুষের ভিন্ন। শা’রীরিক ক্ষেত্রে কখনও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *