Home / বিনোদন / অষ্টম শ্রেণি’র ছা’ত্রকে নিয়ে উ’ধা’ও স্কু’লশি’ক্ষি’কা

অষ্টম শ্রেণি’র ছা’ত্রকে নিয়ে উ’ধা’ও স্কু’লশি’ক্ষি’কা

গত এক বছর ধরে চলছিলো অষ্টম শ্রেণির ছাত্র এবং এক শিক্ষিকার প্রেম। এমনকি লুকায়িতোও ছিলো না তাদের সম্পর্কের কথা। যে কারণে শিক্ষা’ঙ্গনে অসম বয়সী এই প্রেমে অস্বস্তিতে পড়েছিলো স্কুল কর্তৃপক্ষ। ২৬ বছর

 

বয়সী অনিতা নামের সেই শিক্ষিকাকে ডেকে হুঁশিয়ারিও দেয়া হয়েছিলো। কিন্তু কোনো নিষে’ধাজ্ঞাই থামাতে পারেনি সেই প্রেমকে। পরিবার এবং স্কুল কর্তৃপক্ষের বাধা পেয়ে তাই ১৪ বছরের অষ্টম শ্রেণি পড়ুয়া ‘প্রেমিক’কে স’ঙ্গে নিয়ে পালিয়েছেন শিক্ষিকা অনিতা।

 

ঘটনাটি ঘটেছে ভারতের গু’জরাটের গান্ধীনগরে। এ ঘটনায় ওই স্কুলশিক্ষিকার বিরু’দ্ধে গান্ধীনগর থানায় এফআইআর দায়ের করেছেন নিখোঁজ ছাত্রের বাবা।এফআইআরে জানিয়েছেন, তার ১৪ বছরের ছেলেকে ফুঁসলিয়ে নিয়ে গেছে ওই শিক্ষিকা।

 

গত শুক্রবার বিকেল ৪টা থেকে খোঁজ মিলছে না তার ছেলের। এ বি’ষয়ে পু’লিশের এক কর্মকর্তা জানিয়েছেন, বছর খানেক ধরেই নিখোঁজ ওই ছাত্রের স’ঙ্গে একটু বেশিই ঘনিষ্ঠ ছিলেন অ’ভিযুক্ত শিক্ষিকা। এ কারণে সম্প্রতি স্কুল কর্তৃপক্ষও তাদের ভর্ৎসনা করে।

 

ছেলেটির বাবার অ’ভিযোগ, ‘এই সম্পর্ক যেহেতু মেনে নেয়া হয়নি, তাই তারা বাড়ি ছেড়ে পালিয়েছে’।কিশোর ছাত্রকে নিয়ে শিক্ষিকার পালানোর ঘটনা বিরল হওয়ায় অবাক স্কুলের শিক্ষক মহল থেকে ছাত্রছাত্রী ও পরিজনরাও। অ’ভিযুক্ত শিক্ষিকা কলোল শহরের দরবারি চাওয়ালের বাসিন্দা।

 

কিশোরের বাবার দাবি, সন্ধ্যা সাতটার দিকে বাড়ি ফিরে তিনি দেখেন তার ছেলে বাড়িতে নেই। পাড়া ও আ’ত্মীয়-স্বজনের কাছে ফোন করেও খোঁজ মেলেনি। ওই শিক্ষিকাও তার বাড়ি থেকে উধাও হয়ে যান। ইন্সপেক্টর কে কে দেশাই জানিয়েছেন, ‘দু’জনের কেউই মোবাইল ফোন নিয়ে যাননি। তাই তাদের খুঁজে বের করতে সময় লাগবে।’

 

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *