Home / বিনোদন / রাতে হোস্টেলের মধ্যে জনপ্রিয় হিন্দি গান চালিয়ে অ–শ্লী–ল নাচে মা-ত’লো দুই তরুণী, তু-মু-ল ভাইরাল ভিডিও!

রাতে হোস্টেলের মধ্যে জনপ্রিয় হিন্দি গান চালিয়ে অ–শ্লী–ল নাচে মা-ত’লো দুই তরুণী, তু-মু-ল ভাইরাল ভিডিও!

আমা’দের দেশ এই মুহূর্তে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ একটি দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে । এবং সেই উন্নতির শিখরে নিয়ে যাওয়ার জন্য দেশের মানুষের অবদান অনেকখানি । বলাবাহুল্য ছাত্র-ছাত্রীদের অবদান অনেক । Advertisement কারণ তারা কঠিন থেকে কঠিনতর পরীক্ষায় ভালো রকম সাফল্য অর্জন করে দেশের মুখ উজ্জ্বল করেছে । উচ্চশিক্ষার জন্য আম’রা প্রতিনিয়ত আমা’দের বাড়ির ছেলেমেয়েদেরকে অনুপ্রাণিত করে থাকি । তার জন্য শুধুমাত্র যে ঘরে বসেই পড়াশুনা করতে হবে এমন কিন্তু নয় প্রয়োজন হলে বাইরে গিয়ে পড়াশোনা করা উচিত বলে মনে করে থাকি আম’রা । বর্তমান যুগে সবাই ইঞ্জিনিয়ার ডাক্তার হতে চাই । সাধারণত স্কুল জীবন পাশ করার পর কলেজ জীবনে পা রাখি আম’রা প্রত্যেকে ।

আর তারপরেই জীবনের কিনারা হারিয়ে ফেলি । বাঁ-ধন ছা-ড়া মুক্তভাবে ঘুরতে থাকি আম’রা । যার ফলে কখনো কখনো মূল উদ্দেশ্য কে হা-রিয়ে ফে-লি । আর এর পরিনিতি খুব ভ-য়-ঙ্কর হয় ।আপনার নিশ্চয়ই বুঝতে পারছেন না যে আমি কি নিয়ে কথা বলতে চলেছি । তাহলে আপনাদের জানাবো যে আমি এই মুহূর্তে এমন একটি বিষয় নিয়ে কথা বলতে চলেছি যেটি খুব ল-জ্জা-জ-নক তার পাশাপাশি বেদনাদায়ক প্রতিটি মা-বাবার কাছে। সম্প্রতি ফেসবুকে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি হোস্টেলের ছবি । হোস্টেল কিনা এটি নিশ্চিত নয় । তবে খুব সম্ভবত সেটি একটি কোন হোস্টেল বা মেস এর ছবি । যেখানে কয়েকটি যুবতী গানের সাথে নিজেদের মধ্যে নাচানাচি করছে ।

ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে তারা নিজেদের মধ্যে মধ্যে নাচানাচি করছে জনপ্রিয় একটি হিন্দি গানের সাথে কিন্তু সেই নাচের মধ্যে রয়েছে অ’শ্লী’ল’তা’র ছোঁয়া ।এই ধরনের ঘটনা নিতান্তই কাম্য নয়। তার পাশাপাশি এই ধরনের ঘটনা ম-ন ভে-ঙেছে সকল বাড়ির মা-বাবাদের । পরবর্তী ক্ষেত্রে তারা তাদের বাড়ির বাচ্চাদের বাইরে পড়াশোনা করানোর ক্ষেত্রে সরে আসতে পারে এমনটা মনে করছেন অনেকে । ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে অনেকখানি । তার পাশাপাশি নি-ন্দার ঝ-ড় ব-য়ে গে-ছে কমেন্টসের মাধ্যমে। https://youtu.be/0Kg1aiFSV_g

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *