Home / অন্যান্য / স’হবাসে না’রীর প’রিপূর্ণ তৃ’প্তির ল’ক্ষণ গু’লা জে’নেনিন

স’হবাসে না’রীর প’রিপূর্ণ তৃ’প্তির ল’ক্ষণ গু’লা জে’নেনিন

স’হবাসে না’রীর প’রিপূর্ণ তৃ’প্তির ল’ক্ষণ গু’লা জে’নেনিন ১) দে’হ নুইয়ে পড়ে ।২) সারাটা দে’হে যেন অবসান আসে ।৩) দ্রু’ত হৃদস্পন্দন হতে থাকে ।৪) আবেশে চোখ বুজে থাকে । ৫) যো’নি থেকে রসস্রাব ক্রমাগত নির্গত হয়।৬) না’রীর সারা দে’হে পুনঃপুনঃ শিহরণ হতে থাকে ।৭) ধীরে ধীরে গোঁ গোঁ বা প্রা’ণীর অনুরূপ শব্দবের হতে পারে। ৮) সে পুরু’ষকে জো’র করে বুকে চে’পে ধরে রাখতে পারে । ৯) সারা শ’রীর কাঁপা দিয়ে উঠতে পারে ।

১০) সব শেষে অনেকে জো’রে জো’রে হাসে আবার অনেকে মুচকি হাসি দিতে দিতে চোখ বুজে ঘুমিয়ে পরে। দিন কয়েক ধরেই সংবাদমাধ্যমে নতুন করে উঠে এসেছেন অভিনেত্রী শ্রাবন্তী। তার সংবাদমাধ্যমে উঠে আসার মূল কা’রণ হলো সোশ্যাল মিডিয়ায় গু’ঞ্জন তৃতীয় বিয়েও নাকি ভা’ঙতে চ’লেছে। গু’ঞ্জনটা কেনইবা শু’রু হবে না, হঠাৎ করে শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় আনফলো ক’রেন স্বামী রোশনকে।

পা’ল্টা হিসেবে রোশনও আনফলো করে দেয় শ্রাবন্তীকে, তার উপর আবার সোশ্যাল মাধ্যম থেকে তারা দুজনেই দুজনের বেশ কিছু ছবি স’রিয়ে ফেলে। শুরু হয় জল্পনা, তাহলে কি তৃতীয় বিয়েও গেল শ্রাবন্তীর! এরপরই আবার এই জ’ল্পনায় ঘি ঢেলে শ্রাবন্তীর ১৭ বছর বয়সী ছেলে পোস্ট করেন ‘বড় কিছু আসছে’। আর এই পোস্ট ঘিরে জ’ল্পনা বাড়ার পাশাপাশি মানুষের মধ্যে শুরু হয় কৌতুহল।

নেটিজেনরা প্রশ্ন করতে শুরু ক’রেন তাহলে কি আবার বিবাহ বন্ধনে আ’বদ্ধ হ’তে চলেছেন শ্রাবন্তী? আর এই সকল জল্পনা কৌতূহলের অ’বসান ঘ’টলো এদিন। শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তা দিয়ে খো’লসা ক’রলেন তা’র ন’য়া ই’নিংসের। শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তার মাধ্যমে শ্রাবন্তী জানান, “তিনি জীবনের নতুন ইনিংস শুরু ক’রতে চ’লেছেন।

খুলতে চলেছে নতুন জিম ভেঞ্চার।” এই নতুন ই’নিংস শু’রু হতে চলেছে স্বামী রোশন সিং-এর উৎ’সাহেই। সুতরাং যে জ’ল্পনা ও কৌতূহল সোশ্যাল মিডিয়ায় তৈ’রি ক’রা হয়ে’ছিল তা মানুষের দৃ’ষ্টি আ’কর্ষণের জ’ন্য মনে ক’রছেন বি’শেষজ্ঞরা। আর এই খবর সামনে আসতেই অভিভাবন দিতে শু’রু ক’রেন টলি অন্যান্য তারকারাও। অ’বশে’ষ জা’না গেল শ্রাবন্তী রোশানের ই’নিং’স নিয়ে আ’সল তথ্য কয়েক মাস আগে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান দা’ম্পত্য জীবনের এক বছর পূর্ণ ক’রেন। ভালোই চলছিল এ জুটির জীবন। হঠাৎ তাদের এ সংসারে ভা’ঙনের সুর বাজছে! দুর্গাপূজার আগে থেকে আ’লাদা থা’কছেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ ক’রেছে।

এই বিষয়ে শ্রাবন্তীর স্বামী রোশন সিং জানিয়েছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আ’লাদা থা’কছি ৷’ শ্রাবন্তী ও রোশনের বিয়ের সবে ১ বছর সম্পূর্ণ হলো তারই মধ্যে এইরূপ ঘ’টনা সবার কাছে অ’বিশ্বা’স্য ব্যা’পার৷ শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। এরই মধ্যে বেশ ধুমধাম ক’রে বিবাহবার্ষিকী ক’রার চিন্তা ধারা ছিল তাঁদের৷ তবে করোনার ও লকডাউনের কা’রণে তা স্থ’গিত হয়ে যায়৷

কিছুদিন আগে রোশনের নতুন জিমের উদ্বোধনেও শ্রাবন্তী হা’জির ছি’লেন ৷ তাহলে হ’ঠাৎ এমন কী হলো, যা’র জন্য এরকম আ’লাদা থা’কার সি’দ্ধান্ত? তবে রোশনের ও শ্রাবন্তীর জন্মদিন একই দিনে হওয়ায় জন্মদিনটা বড় করেই সেলিব্রেট ক’রেছি’লেন। ইতিমধ্যে সোশ্যাল হ্যান্ডেল থেকে তারা একে অপরকে কে আ’নফ’লো ক’রেছেন । রোশন বলেছেন ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আ’লাদা থা’কছি ৷’

তবে এই আ’লাদা থাকার কা’রণ স্প’ষ্টভা’বে জা’নান’নি রোশন ৷ শুধু জা’নিয়ে’ছেন, গোটা পুজোটাই তার থেকে আলাদা ছিলেন শ্রাবন্তী। হঠাত কি নিয়ে স’ম্প’র্কে অ’শা’ন্তি বাঁ’ধলো কি নিয়ে টলি পাড়া সহিত ফ্যান ফলোয়ার বে’শ চি’ন্তায়। পূর্বেও স্বামীর সাথে অ’শা’ন্তি হয় তাদের মধ্যে বিবাহ বি’চ্ছেদ ঘ’টে।

কিন্তু এবার আবার সেই ম’নোমা’লিন্য দে’খা নিয়ে সবাই চি’ন্তায় আছে। শ্রাবন্তীর প্রথম স্বামী ছিলেন পরিচালক রাজীব। ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে ক’রেন। তাদের ঝিনুক নামে এক ছেলে র’য়েছে। এই সম্পর্কে অবনতি হবার পর শ্রাবন্তী রাজীবকে ডি’ভোর্স দে’ন । এরপর তিনি কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে ক’রেন।কিন্তু পরবর্তীতে তাদের সম্পর্কে বি’বাহ বি’চ্ছেদ হয়।

তারপর ফের শ্রাবন্তী ২০১৯ সালে রোশন সিং কে বিবাহ ক’রেন। এই স’ম্পর্কের এক বছর যেতে না যে’তেই ফে’র স’ম্পর্কে ভা’ঙনের আ’শঙ্কা দেখা যাচ্ছে । যার ফলে এই নিয়ে টলিপাড়ায় বেশ কৌ’তুহল শু’রু হ’য়েছে ।

About admin

Check Also

স্ত্রী’কে সারা রাত স’হ’বাসে তৃপ্তি দিন ১ টু’করো মুখে নিয়ে

সুস্থ দে’হ ও সুন্দর মন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। আজীবন তারুণ্য ধরে রাখতে এবং যৌ’বনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *