Home / অন্যান্য / মুনা বৌদির শাড়ি পাল্টানোর ভিডিও ভাইরাল, (ভিডিও)

মুনা বৌদির শাড়ি পাল্টানোর ভিডিও ভাইরাল, (ভিডিও)

ফেসবুকে বৌদিদের ভিডিও ভাইরাল হয়, তাদের যেকোনো কার্যকলাপের ভিডিও যদি ফেসবুকে আপলোড দেয়া হয় তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়, মুনা বৌদির শাড়ি পরার ভিডিও ফেসবুকে ভা’ইরাল হয়েছে। বিনোদন স্বরূপ ভিডিওটি আমরা ফেসবুকে আপলোড করলাম,

পোস্ট এর নিচের দিকে ভিডিওটি উপভোগ করতে থাকুন, আমাদের প্রতিটা পোস্টে লাইক কমেন্ট এবং শেয়ার করুন। ভিডিওটি উপভোগ করুন.. আরোও পড়ুন..’তামিল সুপারস্টার বিজয় থালাপতির জন্মদিন’,

তামিল সিনেমায় জনপ্রিয় ও প্র’ভাবশালী একজন অভিনেতা জোসেফ বিজয় চন্দ্রশেখর। আজ এই সুপরাস্টারের ৪৭তম জন্মদিন। লাখো ভক্ত দিনটিকে ভালোবাসায় রঙিন করে তুলেছেন। ১৯৭৪ সালের ২২ জুন চেন্নাইয়ের সংস্কৃতিমনা এক পরিবারে জন্মগ্রহণ করেন বিজয়।

তার এক বোন ছিলো বিদ্যা নামে। সে দুই বছরেই মা’রা যায়। বিজয়ের জন্ম ও বেড়ে ওঠা সংগীতের আবহে। বাবা এস এ চন্দ্রশেখর সিনেমার প’রিচালক ও মা শোভা প্লেব্যাক গায়ক। মায়ের গান গাওয়া তাকে অ’নুপ্রাণিত করেছে ছোটবেলা থেকেই।

তিনিও গান শিখেছেন। তামিল এই অভিনেতা প্লেব্যাক গায়ক হিসেবেও আ’ত্মপ্রকাশ করেছেন। অ’ভিনয়ে তিনি অনন্য হলেও পড়াশোনায় নিজেকে খুব একটা সমৃদ্ধ করতে পারেননি বিজয়। চেন্নাইয়ের লোয়ালা কলেজে ব্যাচেলর ডিগ্রি শেষ করতে পারেননি তিনি।

পরে অভিনয়ে ক্যারিয়ার গড়ে তোলেন। ১৯৮৪ সালে ‘ভেট্টি’ নামের ছবি দিয়ে শিশুশিল্পী হিসেবে পর্দায় অভিষেক বিজয়ের। এ সি’নেমার পরিচালক ছি’লেন তার বাবা এস. এ. চন্দ্রশেখর। তবে ১৯৯২ সালে ‘নালাইয়া থিরপু’ ছবিতে নায়ক হিসেবে অভিষেক বিজয়ের।

১৯৮৪ সালে ‘ভেট্টি’ নামের ছবি দিয়ে পর্দায় অ’ভিষেক বিজয়ের। এ সিনেমার পরিচালক ছিলেন তার বাবা এস. এ. চন্দ্রশেখর। তবে ১৯৯২ সালে ‘নালাইয়া থিরপু’ ছবিতে নায়ক হিসেবে অভিষেক বিজয়ের। বিজয়ের স্ত্রী সংগীতা স্বর্নালিঙ্গম। এক মেয়ে দিব্যা শাশা, এক ছেলে জেসন সঞ্জয়কে নিয়ে বিজয় থাকেন চে’ন্নাইয়ে।

কো’কাকোলা, চেন্নাই সুপার কিংস, সা’নফেস্টসহ বড় কয়েকটি কো’ম্পানি ব্যান্ড অ্যাম্বাসেডর বিজয়। ২০১৮ সালের ৬ নভেম্বর মুক্তি পায় বি’জয়ের ‘সরকার’ ছবিটি। বিশ্বের তিন হাজার ৪০০টি হলে একযোগে মুক্তি পাওয়া এ সিনেমা

‘বাহুবলি-২’ ছবির প্রথম দিনের আয়কে অতিক্রম করেছিল। সবমিলিয়ে বক্স অ’ফিসে বেশ দাপট দে’খায় বিজয়ের ‘সরকার’। চ’লতি বছরের শুরুতেই ‘মাস্টার’ সিনেমা দিয়ে মাত করেছেন তামিল সিনেমার সু’পারস্টার ‘থালাপতি’ বিজয়। সিনেমাটি করোনা পরবর্তী বক্স অফিসে আয়ের রেকর্ড গড়েছে।

যা তামিল অ’ভিনেতা হিসেবে একটি অনন্য রেকর্ডের মালিক করেছে বিজয়কে। ৪৭তম জন্মদি উপলক্ষে ঘোষণা করা হয়েছেন বিজয়ের ৬৫তম সিনেমা ‘বিস্ট’র নাম। সিনেমাটি পরিচালনা করবেন নেলসন দিলিপকুমার।

About admin

Check Also

স্ত্রী’কে সারা রাত স’হ’বাসে তৃপ্তি দিন ১ টু’করো মুখে নিয়ে

সুস্থ দে’হ ও সুন্দর মন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। আজীবন তারুণ্য ধরে রাখতে এবং যৌ’বনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *