Home / অন্যান্য / কলেজের সুন্দরী মেয়ের ভিডিও ফুটেজ ভাইরাল, (ভিডিও)

কলেজের সুন্দরী মেয়ের ভিডিও ফুটেজ ভাইরাল, (ভিডিও)

বাংলাদেশের কিছু কিছু আবাসিক হোটেল আছে যেগুলোতে পতিতাবৃত্তি চলে, ওই আবাসিক হোটেলগুলোতে ভাড়া করে নিয়ে এনে ব্যবসা করে কিছু কিছু হোটেল মালিক, বিনিময় হো’টেল মালিক ও কিছু উপায় আবার মেয়েটিও টাকা পায়।

পৃথিবীর প্রায় দেশি এরকম আছে, শুধু যে বাংলাদেশি হয় এমনটা নয়, ভারতে এরকম হাজার হাজার আবাসিক হোটেল আছে যেগুলোতে পতিতাবৃত্তির চলে। আবার কিছু কিছু ভিডিও টিউটর আছে যারা একজন পতিতাবৃত্তি মেয়ের জীবন সুন্দর ভাবে তুলে ধরে,

এই মেয়েগুলোর জীবনের শুরু থেকে শেষ পর্যায়ে যাক কি হয় এইটাও তারা সুন্দরভাবে তুলে ধরে। দেখা যায় এই লাইনে ভিডিও গুলো থাকে তাদের ফিউচার অনিশ্চিত ধ্বংস হয়ে যায়। এমন একটি ভিডিও এই পোষ্টের নিচে দেওয়া হল…

আরোও পড়ুন..’বাঁধন আ’মাকে গর্বিত করেছে, ব’ললেন মি’থিলার স্বামী সৃজিত’, বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উ’দ্দিনের উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আ’সেননি’ অ’বলম্বনে একই নামে ওয়েব সি’রিজ নির্মাণ ক’রেছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি।

এতে ‘মুশকান জুবেরী’ চরিত্রে অ’ভিনয় করেছেন অ’ভিনেত্রী বাঁধন। সম্প্রতি এই নি’র্মাতা সৃজিত জা’নালেন বাঁধনের কাজ নিয়ে গর্বিত তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক পোস্টে এ’মনটাই প’শ্চিমবঙ্গের জনপ্রিয় এই নির্মাতা।

সোমবার ফে’সবুকে বাঁ’ধনের সঙ্গে শু’টিং এর সময় তোলা একটি ছবি শেয়ার ক’রেছেন সৃ’জিত। ক্যা’পশনে লিখেছেন, ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আ’সেননি’র ডাবিং এবং ব্যা’কগ্রাউন্ড মি’উজিকের কাজ শেষ হলো অ’বশেষে।

কা’জের জন্য আপনার আ’ত্মত্যা’গের প্রতি সম্মান জানাই বাঁধন। প্রতিকুল প’রিস্থিতিতে শু’টিং চা’লিয়ে যাওয়া, কাজ নিয়ে অ’সংখ্যবার প্রশ্ন তোলা, প্রচুর সময় চেয়ে নেয়ার মাঝেও আ’পনি মু’শকান জুবেরী চ’রিত্রটিকে জিতিয়ে দিয়েছেন এবং আ’মাকে গ’র্বিত করেছেন।’

‘র’বীন্দ্রনাথ এখানে কখনও খেতে আ’সেননি’র শু’টিং হয়েছে সিকিমের জি’রো পয়েন্টে ও পশ্চিমবঙ্গের বর্ধমান-দু’র্গাপুর এলাকায়। সি’রিজটি ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হ’ইচইয়ে প্র’চার হবে। এতে বি’শেষ একটি চ’রিত্রে অ’ভিনয় করছেন অঞ্জন দত্ত; থাকছেন রাহুল বোস, অনির্বাণ ভ’ট্টাচার্যসহ অনেকেই।

About admin

Check Also

মে’য়েদের চা’হিদা কত বছর বয়স পর্যন্ত থাকে

না’রী পুরু’ষ ব্যাপার সবসময়ই অ’তিরঞ্জিত একটা ব্যাপার। এই ব্যাপারে মতামতও মানুষের ভিন্ন। শা’রীরিক ক্ষেত্রে কখনও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *