Home / অন্যান্য / মেয়েটির গোপনাঙ্গের লোম কাঁটার ভিডিও ভাইরাল, (ভিডিও)

মেয়েটির গোপনাঙ্গের লোম কাঁটার ভিডিও ভাইরাল, (ভিডিও)

তরুণ বয়সে সবাই কৌতূহলে জানতে চাই মেয়েদের শরীরের লোম কেমনে পরিষ্কার করে। ইউটিউব এইচডি ভিডিও ভাইরাল হয়েছে ভিডিওটা দেখা যায় একটি মেয়ের পরিষ্কার করার ভিডিও। ভিডিওটি উপভোগ করুন…

আরোও পড়ুন..’এমন দিনে মাকে আরো বেশি মনে পড়ে নিরবের’ ‘জন্মদিনে মায়ের কাছ থেকে পাওয়া রজনীগন্ধা ও গোলাপের মূল্য ছিল আমার কাছে সবচেয়ে মূল্যবান। অন্যদের কাছে পাওয়া উপহারগুলো মায়ের দেয়া উপহারের কাছে মলিন মনে হতো’ চিত্রনায়ক নিরবের জন্মদিন শুক্রবার (২ জুলাই)।

জন্মদিনের প্রথম প্রহর থেকে সহকর্মী, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন এ তারকা। বিশেষ করে ফেসবুক খুললেই চোখে পড়ছে বিভিন্ন জনের বিভিন্ন রকমের শুভেচ্ছাবার্তা! যা মন ছুঁয়ে যাচ্ছে নিরবের। তবে জীবনে প্রথমবার জন্মদিন পালন করছেন, যেখানে নিরবের মা নেই।

গত ২৪ ডিসেম্বর তিনি প্রয়াত হয়েছেন। লকডাউনের কারণে জন্মদিনটি বাসায় পরিবারের সঙ্গে কাটাচ্ছেন ‘আব্বাস’ খ্যাত নায়ক নিরব। স্ত্রী তাসফিয়া ঋদ্ধি তাকে বিভিন্ন রকমের কেক বানিয়ে খাওয়াচ্ছেন বলেও জানালেন তিনি। দুই কন্যা নিয়ে বেশ পা’রিবারিক আবহে দিনটি কাটাচ্ছেন নিরব।

তবে বাড়িতে অ’ন্যসবার ভিড়ে নিরব অনুভব করছেন কেউ একজন নেই। বিষয়টি যখনই মনে করছেন, তখনই খারাপ লাগছে এ নায়কের। চ্যানেল আই অ’নলাইনকে নিরব বলেন, প্রতিবার জন্মদিনে মা আমার জন্য নিজে ক্যান্টনমেন্ট মার্কেট (কচুক্ষেত) থেকে এক’জোড়া রজনীগন্ধা ও গোলাপ ফুল কিনে আ’নতেন।

আমার প’ছন্দের বিভিন্ন পদের রান্না হতো। রাতে নিজ হাতে খাইয়ে দিতেন মা। মা’য়ের কাছ থেকে পাওয়া র:জনীগন্ধা ও গোলাপের মূল্য ছিল আমার কাছে সবচেয়ে মূল্যবান। অন্যদের কাছে পাওয়া উপহারগুলো মায়ের দেয়া উ’পহারের কাছে মলিন মনে হতো।

নিরব বলেন, প্রতিদিনই মা হারানোর ব্যথা অ’নুভব করি। আ’জ আরও বেশি করছি। বি’শেষ এ দিনে আমার জন্য সবার কাছে দোয়া চাই। এখনো অনেক কিছুই করা হয়নি। ১৫ বছর আগে মডেল হিসেবে চিত্রনায়ক নিরবের ক্যারিয়ার শুরু হয়। এরপর বিলবোর্ড,

টিভিসির কাজ দিয়ে তিনি দেশের শীর্ষ ম’ডেলদের একজন হয়ে ওঠেন। ২০০৭-০৮ সালের দিকে শাকিব খানের সঙ্গে ‘মন যেখানে হৃদয় সেখানে’ ও ‘মনে পড়ে কষ্ট’ ছবি দুটিতে অ’ভিনয়ের মাধ্যমে সি’নেমায় কাজ করেন। পরে অসংখ্য নাটকে কাজ করেন। তবে নিরব এখন সিনেমায় ম’নোযোগী। তার ক্যাসিনো, ফিরে দেখা, চোখ, ছায়াবৃক্ষ, অমানুষ সি’নেমাগুলো বর্তমানে রয়েছে মুক্তির অপেক্ষায়।

About admin

Check Also

স্ত্রী’কে সারা রাত স’হ’বাসে তৃপ্তি দিন ১ টু’করো মুখে নিয়ে

সুস্থ দে’হ ও সুন্দর মন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। আজীবন তারুণ্য ধরে রাখতে এবং যৌ’বনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *