Home / অন্যান্য / স্বল্প পোশাকে সুন্দরী তরুণীর উষ্ণ ডান্সের ভিডিও ভাইরাল, (ভিডিও)

স্বল্প পোশাকে সুন্দরী তরুণীর উষ্ণ ডান্সের ভিডিও ভাইরাল, (ভিডিও)

সাধারণ পরিবেশে তরুণীরা অসাধারণ ভাবে ডান্স করে থাকে, শর্টকাট পোশাক পড়ে সুন্দরী তরুণী অসাধারন নাচের ভিডিও ভাইরাল হয়েছে, তাদের ওই ভাইরাল ভিডিওটি আমরা আমাদের ওয়েবসাইটে আমাদের ভিজিটর দের জন্য শেয়ার করলাম।

ভিডিওটি উপভোগ করুন… আরোও পড়ুন..’মোশারফ করিমের অভিনয়ে মুগ্ধ কলকাতার প্রসেনজিৎ’, দুই বাংলার তুমুল জনপ্রিয় অ’ভিনেতা মোশারফ করিমের অভিনয়ে মু’গ্ধ হয়েছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত অ’ভিনেতা প্রসেনজিৎ।

তার মু’গ্ধতা এতটাই প্রবল হয়েছে যে, মহানগর চলচ্চিত্রের প’রিচালক আশফাক নিপুনকে ফোন দি’য়েছেন স্বয়ং প্রসেনজিৎ। এ নিয়ে বিশেষ প্র’তিবেদন প্রকাশ করেছে প’শ্চিমবঙ্গের প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

প্র’তিবেদনে উল্লেখ করা হয়, হইচই ফে’লে দেওয়া ওয়েব সিরিজ ‘মহানগর’। পরিচালক আশফাক নিপুণ এই মুহূর্তে সর্বত্র প্রশংসিত। এর ম’ধ্যেই সাফল্যের মুকুটে যুক্ত হল নতুন পালক। একটি ফোনের কাহিনি। ফোনের ওপারে বাংলা ছবির তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রায় ১৫ মিনিট কথা চলল।

সবটাই ‘মহানগর’ নি’য়ে। ফোন শেষে বি’স্ময় কাটে না আশফাক নিপুণের। প্রথম বিস্ময়, এত বিখ্যাত একজন অ’ভিনেতা নতুন একজন পরিচালকের ওয়েব সিরিজ দেখে নিজেই ফোন করে মুগ্ধতা জা’নাচ্ছেন! দ্বিতীয় বিস্ময়, প্রসেনজিৎ তাকে বলেছেন, আপনার ছবি বানানো উচিত।

সিরিজ তো বানাবেনই, কিন্তু আ’পনার উচিত ছবি বানানো। ছবি আপনার জায়গা। আনন্দবাজারের প্রতিবেদনে আ’রো বলা হয়, প্রসেনজিতের এই শুভেচ্ছায় অত্যন্ত সম্মানিত বোধ ক’রেছেন আশফাক নিপুণ।ফেসবুকে লিখেছেন, ‘

মহানগর-এর গল্প, পা’রফরম্যান্স, কাস্ট, ক্রু স’বকিছু নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি (প্রসেনজিৎ)। মহানগর-এর গল্প বলার ধরনে, প্রতিটি অভিনেতার পা’রফরম্যান্সে তিনি মুগ্ধ। বিশেষ করে ওসি হারুন চ’রিত্রে মোশারফ করিমের অভিনয় নিয়ে তাঁর মুগ্ধতা কমছিলই না।

প্র’সেনজিৎ সাংবাদিকদের বলেন, ‌‌মহানগর সিরিজটা দেখে আমি অভিভূত। অ’সম্ভব ভাল লেগেছে। তাই নিপুণের ফোন নম্বর জোগাড় করে তাকে ফোন করেছিলাম। এর প্রতিটা দৃশ্য আমাকে স্পর্শ ক’রেছে। প্রত্যেকের অ’ভিনয় এত ভাল, বিশেষ করে মোশারফ করিম। তার কাজ আগে দেখেছি। দুই বাংলা মিলিয়ে এ রকম একজন অভিনেতা আছেন, এটা ভেবেও আমি গর্বিত।

About admin

Check Also

মি’ল’নের স’ময় মে’য়ে’দের ক’য়বার অ’র্গা’জ’ম হ’ওয়া দরকার? প্র’ত্যে’ক ছেলেদের জানা উচিৎ…

হ’স্তমৈ’থু‌ন বা স’’ঙ্গমের শেষে বী’র্যপাত ঘটার পর প্র’স্রাব করতে গেলে অসু’বিধা হচ্ছে,প্র’স্রাব ‘হতে চাইছে না, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *