Home / অন্যান্য / বিয়ে বাড়িতে তিন বান্ধবীর অস্থির নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

বিয়ে বাড়িতে তিন বান্ধবীর অস্থির নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

সনিতা মানে ডান্সের জাদু, সোশ্যাল মিডিয়া গুলো ফেসবুক বা ইউটিউব গুলোতে সুনিতার ডান্সের ভিডিও প্রায় ভাইরাল হতে দেখা যায়। তার অসম্ভব ফিগার এবং তারা ডান্সের ভঙ্গিমায় মুগ্ধ হয় হাজার হাজার দর্শক। কিছু কিছু ভিডিওতে দেখা যায় সুনিতা তার বান্ধবীদের সাথে দান্সের পারফরম্যান্স করে।

সুনিতা প্রায় সময় দেখা যায় সে সালোয়ার কামিজ পড়ে ডান্স করে, যদি কোন মেয়ে সালোয়ার-কামিজ পরা ডান্স করে তাহলে তার আরো ভালো লাগে। সুনিতা সহ তার তিন বান্ধবীর সেলোয়ার কামিস পরা অবস্থায় একটি ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে, তার ভিডিওতে দেখা যায় তারা তিন বান্ধবী একসাথে কাজ করছে, আমরা তার ওই ভিডিওটি আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম।

ভিডিওটি উপভোগ করুন.. আরোও পড়ুন..’নিজের ক্যারিয়ারের অন্যতম কাজ হবে এটি :বর্ষা’, দেশীয় তারকারা এখন অনেকেই ভীষণ স্বাস্থ্য সচেতন। রী’তিমতো জিরো ফি’গারের প্রতিযোগিতাও দেখা যায়। সেই তা’লিকায় অন্যতম একজন নায়িকা বর্ষা।

যিনি স্বাস্থ্য সচেতন একজন নায়িকা হিসেবে সমাদৃত ইন্ডাস্ট্রিতে। ইন্ডাস্ট্রিতে কখনোই মুটিয়ে যাওয়া বর্ষাকে চোখে পড়েনি। ক্যারিয়ারের শুরু থেকেই তাকে দেখা গেছে এ বিষয়ে ভীষন সচেতন। সময়ের প’রিক্রমায় নায়ক-প্রযোজক অনন্ত জলিলকে বিয়ে করে হ’য়েছেন দুই সন্তানের মা।

না’য়িকারা মা হলে নিজেদের ফি’গার ধরে রাখতে পারেন না বলে মনে করা হয়। কিন্তু বর্ষা সেই ধারণা ভুল প্রমাণ করে এখনো আছেন ফিট আর আকর্ষণীয়। এর বাইরে তার নারী কেন্দ্রিক চ’লচ্চিত্র ‘নেত্রী:দ্য লিডার’-এর কাজ এরই ভেতরে শুরু হয়েছে। নিজের কাজ ও স্বাস্থ্য স’চেতনতা প্রসঙ্গে বর্ষা বলেন, ‘শরীর ফিট রাখা আমার ছোটবেলার অভ্যেস। তখন হয়তো সেভাবে ব্যা’য়ামের প্রয়োজন হয়নি বা অনুষঙ্গও ছিল না।

About admin

Check Also

মে’য়েদের চা’হিদা কত বছর বয়স পর্যন্ত থাকে

না’রী পুরু’ষ ব্যাপার সবসময়ই অ’তিরঞ্জিত একটা ব্যাপার। এই ব্যাপারে মতামতও মানুষের ভিন্ন। শা’রীরিক ক্ষেত্রে কখনও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *