Home / বিনোদন / ওড়না ছাড়া ‘মুনা বৌদির’ বাগান পরিষ্কার করার ভিডিও তুলুন ভাইরাল, (ভিডিও)

ওড়না ছাড়া ‘মুনা বৌদির’ বাগান পরিষ্কার করার ভিডিও তুলুন ভাইরাল, (ভিডিও)

 

প্রত্যেককে বাসার ছাদে প্রায় বিভিন্ন ধরনের গাছপালা লাগানো থাকে, সেই গাছপালাগুলো সঠিক সময়ে সঠিকভাবে পরিচর্যা করা লাগে। গাছপালা কি পরিচর্যা করলে সুস্থ এবং বৃদ্ধি হয়। বাসার ছাদে কিছু গাছ পরিষ্কারের ভিডিও ভাইরাল হয়েছে,

ওই ভিডিওতে দেখা যায় মোনা বৌদি লাল ড্রেসের একটা জামা পড়ে এবং সাদা কালার একটা সেলোয়ার পরি উরনা ছাড়াই গাছের পরিচর্যা করছে। ভিডিওটি উপভোগ করুন… আরোও পড়ুন..’করণ জোহরের ছবিতে টোটা রায় চৌধুরী’, ছয় বছর বিরতির পর নতুন ছবির কথা ঘোষণা করেছেন প’রিচালক করণ জোহর।

ছবির নাম ‘রকি অওর রানি কি প্রেম কা’হানি’। এবার সেই ছবিতে অ’ভিনয় করছেন পশ্চিম বাংলার জনপ্রিয় অ’ভিনেতা টোটা রায় চৌধুরী। টলিউড থেকে ব’লিউডে গিয়েছেন বর্তমানে এরকম অ’ভিনেতার সংখ্যা হাতে গোনা। তবে ব’লিউডে গিয়ে সফলভাবে নি’জের জায়গা করতে পেরেছেন এ অভিনেতা।

তি’নি ইতিমধ্যেই কাজ করেছেন মধুর ভা’ন্ডারকর, সুজয় ঘোষ, প্রদীপ সরকারের মতো পরিচালকদের সঙ্গে। অন্যদিকে, কেরিয়ারে মা’ঝখানে এসে টিভি ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে রোহিত সেন চরিত্রটির জন্য তুমুল জনপ্রিয়তা পে’য়েছেন টোটা। এছাড়াও সম্প্রতি ধর্মা প্রোডাকশনের ওয়েব সিরিজ ‘আজিব দাস্তানস’-এ ‘অনকহি’ গল্পে দেখা গি’য়েছিলো তাকে। এই ছবিতে টো’টার কাজ দেখেই করণের পছন্দ তাকে।

সেখান থেকেই এই নতুন ছবির চ’রিত্রের জন্য অডিশনে ডাক পান অভিনেতা। জানা গিয়েছে, এ মাসেই মু’ম্বই যাচ্ছেন তিনি। সেপ্টেম্বর থেকে শ্যুটিং শুরু করবেন। এই ছবিতে আলিয়া ভাট, রণবীর সিং ছাড়াও রয়েছেন জয়া বচ্চন, ধ’র্মেন্দ্র ও শাবনা আজমি।

ছবিটি ফ্যামিলি ড্রামা হলেও রো’ম্যান্টিক গল্প। ছ’বিতে তার চরিত্র নিয়ে এখনই মুখ খুলতে চান না অভিনেতা। তবে বেশ গু’রুত্বপূর্ণ চরিত্রই পেতে চ’লেছেন বলেই খবর। তবে শুধু হিন্দি ছবি নয় বাংলা ছবির কাজ রয়েছে অভিনেতার হাতে। র’য়েছে সৃজিতের ফেলুদা সি’রিজের গল্প। তবে ক’রণ জোহরের এই ক্য’মব্যাক ছবি ‘রকি অওর রানি কি প্রেম কাহিনী’-এর জন্য ‘শ্রীময়ী’ থেকে সাময়িক বিরতি নিচ্ছেন অ’ভিনেতা টোটা রায় চৌধুরী।

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *