Home / বিনোদন / হট স্টাইলে মুনা বৌদির আম খাওয়ার ভিডিও ভাইরাল, (ভিডিও)

হট স্টাইলে মুনা বৌদির আম খাওয়ার ভিডিও ভাইরাল, (ভিডিও)

ইউটিউবে একটা চ্যানেল আছে ওই চ্যানেলে মুনা বৌদির কার্যকলাপের ভিডিওগুলো আপলোড দেয়া হয়, ওই চ্যানেলে একটা ভিডিও আপলোড দেয়া হয়েছে সেই ভিডিওতে দেখা যায় মোনা বৌদি আম খাচ্ছে।

পরবর্তীতে ওই ভিডিওটা ফেসবুকে আপলোড দেয়া হয় এবং ফেসবুকে আপলোড দেওয়ার পর এই মুহূর্তে ভাইরাল হয়ে যায়, আমরা তাদের ওই ভিডিওটি আমাদের ভিজিটর এর জন্য আমাদের সাইটে শেয়ার করলাম, ভিডিওটি উপভোগ করুন..

আরোও পড়ুন..’ভারতের মধুমিতার প্রেমে পাকিস্তানের জাফর’, মধুমিতা সরকার, ভারতের বাংলা সি’রিয়াল বোঝেনা সে বোঝেনা’র মাধ্যমে দুই বাংলায় সাড়া ফে’লেছিলেন। তার পাখি চ’রিত্রটি এখনো মানুষের হৃদয়ে গেঁথে আছে।

তবে এখন সেই পা’শের বাড়ির মে’য়ের ইমেজ ভেঙেছেন মধুমিতা। ব্যাপক খোলামেলাভাবে লাভ আ’জকাল পরশু ছ’বিতে অ’ভিনয় করেন। বর্তমানে বড় পর্দায় তার যত ব্যস্ততা। তা’র ছবিতে ভা’লোবাসার চি’হ্ন এঁকে দি’য়েছিলেন বরুণ ধাওয়ান।

এবার পা’কিস্তানের এক ব্লগারের মন ক’রলেন তিনি। ম’ধুমিতার রিল ভিডিও দেখে মুগ্ধ ব্ল’গার জাফর আলী। বিষয়টি জানার পর আপ্লুত অ’ভিনেত্রী। নেটমাধ্যমে মধুমিতা জ’নপ্রিয়। নিজের ছবি, ভিডিও ভাগ করে নিলেই ভক্তদের সঙ্গে।

জাফর এর আগে অ’ভিনেত্রীকে দেখেননি। আচমকাই রোববার তার নজরে আসে অ’ভিনেত্রীর বা’নানো একাধিক রিল ভিডিও। মধুমিতার ঝকঝকে চেহারা, সৌন্দর্য, তার অ’ভিনয়ের ভঙ্গি দেখে জাফর প্রথমে ভেবেছিলেন,

তিনি বলিউড নায়িকা! পা’কিস্তানি ব্লগারের ভুল ভাঙে মধুমিতার মুখে বাংলা কথা শুনে। যদিও তাতে তিনি একটুও হতাশ হননি। বরং প্র’ত্যেকটি ভিডিও খুঁটিয়ে দেখেছেন। প্রশংসাও করেছেন। তিনি বলেছেন, চোখের ইশারা, হাসি, কথা বলার ভঙ্গিতে অ’ভিনেত্রী অনন্য।

নিজের ইউটিউবে তিনি একটাই কথা জানতে চেয়েছেন, এত সুন্দরী নায়িকা কোন ই’ন্ডাস্ট্রিতে কাজ করেন? মধুমিতা জা’ফরের ভিডিও দেখে দারুণ খুশি। তিনি জানিয়েছেন, অ’তিমারি সুস্থ, স্বাভাবিক পরিবেশ নষ্ট করে দিয়েছে।

ক্রমাগত কটাক্ষ, বিদ্বেষে জে’রবার অভিনেতা-অভিনেত্রীরা। পাকিস্তানি ব্লগারের এই ভিডিও তার মধ্যেও যেন আশার আলো দেখালো। নি’জের দেশের পাশাপাশি প্রতিবেশী দেশের নে’টাগরিকেরাও আ’মায় দেখছেন। ভালোবাসছেন, প্রশংসা করছেন। এটাই বা কম কী?

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *