Home / জাতীয় সংবাদ / মে’য়েরা যখন স’হবাসের জন্য পা’গল হয়ে যায়!

মে’য়েরা যখন স’হবাসের জন্য পা’গল হয়ে যায়!

সুন্দরী না’রীদের আপন করে নিতে যেসব করবেন – না’রী-পুরু’ষের প’রস্পরের প্রতি আবেদন আকর্ষণ সৃষ্টির আদিপর্ব থেকেই। প্রত্যেক না’রী বেশভূষায় সাজসজ্জায় চান প্রিয় পুরু’ষের সামনে নিজেকে আ’কর্ষণীয় মোহনীয় করে তুলতে।

আবার একইভাবে প্রতিটি পুরু’ষেরও চাওয়াথাকে পোশাকে স্টাইলে বাচনভ’’ঙ্গিতে যেকোনও সুন্দরী না’রীর কাছে নিজেকে অন্যতম করে উপস্থাপন করতে। কিন্তু মনে মনে চাইলেও সবার বহিঃপ্রকাশ সমান না। সবাই পারফেক্টলি সেই কাজটি করতে পারেন না।

ফলে শেষতক কাঙ্ক্ষিত রমণীর মন জয় করাও হয়ে উঠে না। না’রীরা যে ধরনের পুরু’ষের প্রতি দু’র্বল থাকে এবং সুন্দরী না’রীদের আপন করে নিতে যা যা করতে হয় চলুন জেনে নিই এই প্রতিবেদনে- 1. মনে রাখবেন, নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করাটা কিন্তু একটা শিল্প।

বিশেষ করে ডেটের সময় কোনো না’রীর আর্কষণ পাওয়ার ক্ষেত্রে ব্যাপারটি বেশ জরুরি। তবে বি’ষয়টি কিন্তু তেমন কঠিন নয়। কিছু বি’ষয় মনে রাখলেই কথা বলার সময় না’রীদের আ’গ্রহে পরিণত ‘হতে পারেন আপনি।

2. শুনুন- কথা বলার সময় না’রীর কথা মন দিয়ে গু’রুত্ব সহকারে শুনতে হবে। এতে সে মনে করবে আপনি তাকে সম্মান করছেন, গু’রুত্ব দিচ্ছেন। আর কথা বলার সময় চোখে চোখ রেখে কথা বলুন। কথা বলার ক্ষেত্রে ‘আই কনট্যাক্ট’ বেশ গু’রুত্বপূর্ণ।

3. বর্তমানে থাকুন- না’রীদের স’’ঙ্গে কথা বলার ক্ষেত্রে অতীত ভবি’ষ্যত নিয়ে বেশি কথা বলবে না। বর্তমান নিয়ে থাকুন। কারণ বর্তমানটাই অতীত কিংবা ভবি’ষ্যতের চেয়ে বেশি সুন্দর। 4. মজা করুন- মজা করতে হবে।

আপনার পাশের না’রীটিকে কথার মাধ্যমে যদি হাসাতে পারেন তবেই আপনি তার নজর কাড়তে পারবেন। সেক্ষেত্রে ইতিবাচক থাকুন। কোনও না’রীই নেতিবাচক পুরু’ষকে বেশিক্ষণ পছন্দ করে না। 5. সু’খের কল্পনায় ভাসুন-

কথা বলার সময় এমন ভাবে বলতে হবে, যেন আপনার পাশে বসা না’রীটির ভে’তর এক ধরনের সু’খের কল্পনা তৈরি হয়। কিন্তু সাবধান…! এমন কোনও কথা বলা যাব’ে না, যাতে সে আপ’ত্তি তোলে কিংবা তার কাছে বিব্রতকর মনে হয়।

About admin

Check Also

বিয়ে করছেন সুশান্তর সাবেক প্রেমিকা অঙ্কিতা

অঙ্কিতা লোখন্ডে ছবি: ইনস্টাগ্রাম বিয়ে করতে যাচ্ছেন অঙ্কিতা লোখান্ডে। প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *