Home / অন্যান্য / কুমিল্লা সদরে মর্ডান হা’সপা’তা’লের পরিচালকের কু’কী’র্তি ভাই’রাল

কুমিল্লা সদরে মর্ডান হা’সপা’তা’লের পরিচালকের কু’কী’র্তি ভাই’রাল

কুমিল্লা সদরে মর্ডান হা’সপা’তা’লের পরিচালকের কু’কী’র্তি ভাই’রাল…কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার পৌর সদরে অবস্থিত নাঙ্গলকোট আলট্রা মর্ডান হা’স’পা’তা’লের সাবেক পরিচালক ও শেয়াহোল্ডার আব্দুল কুদ্দুস ভুঁইয়ার কু’কী’র্তি ফেসবুকে ভা’ইরা’ল হয়েছে।কয়েকজন নারীর সঙ্গে তার অ’ন্ত’র’ঙ্গ ছবি ঘু’রছে নেট দুনিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের একটি কক্ষে কয়েকজন না’রী’র সাথে অ’ন্ত’র’ঙ্গ অ’বস্থা’য় চেয়ারে বসে আছেন আর সে দৃ’শ্য সামনে কেউ একজন ক্যা’মেরা’ব’ন্দী করেছে।

জানা যায়, আব্দুল কুদ্দুস ভুঁইয়া নাঙ্গলকোট আলট্রা মর্ডান হা’স’পা’তা’লে দীর্ঘ ৩ বছর যাবত পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি তিনি এলাকায় সা’লি’শ’দা’র হিসাবেও পরিচিত।

আর এ সু’যো’গকে কাজে লা’গি’য়ে নানাভাবে তিনি না’রী’দে’র জি’ম্মি করে রাখেন। তার এসব অ’প’ক’র্ম সমাজের সামনে উঠে আসার পর হাসপাতাল পরিচালনা প’র্ষ’দের সি’দ্ধা’ন্ত অনুযায়ী তাকে পরিচালক পদ থেকে অ’ব্য’হ’তি দিয়ে সদস্য হিসেবে রাখা হয়েছে বলে জানিয়েছে বর্তমান কর্তৃপক্ষ।

তবে খুব শী’ঘ্র’ই তাকে সদস্য পদ থেকেও অ’ব্য’হ’তি দেয়া হবে। এব্যাপারে অ’ভি’যু’ক্ত আব্দুল কুদ্দুস ভুঁইয়া বলেন,সম্মান নষ্ট করার জন্য দু’ষ্টু’মি করে তোলা এসব ছবি কিছু অ’সা’ধু মহল ভা’ই’রা’ল করেছে।

কোন না’রী কে’লে’ঙ্কা’রী’র সাথে জ’ড়ি’ত নয় বলেও দা’বি করেন আব্দুল কুদ্দুস ভুঁইয়া।আলট্রা মর্ডান হা’স’পা’তা’লে’র বর্তমান পরিচালক হূমায়ুন কবীর জানান, আব্দুল কুদ্দুস ভুঁইয়ার না’রী ঘ’টি’ত এসব ‘কু’ক’র্মে’র প’র্দা ফাঁ’স হ’ওয়ার পর তাকে সবার সি’দ্ধা’ন্ত অনুযায়ী তাকে হাসপাতালের পরিচালক পদ থেকে স’রি’য়ে নেয়া হয়।

তবে কারো ব্য’ক্তি’গ’ত অ’প’ক’র্মে’র দায় হা’স”পা’তা’ল ক’র্তৃ’প’ক্ষ নি’বে না। হা’স’পা’তা’লের ক’ল্যা’ণে অ’চি’রে’ই আব্দুল কুদ্দুসকে হা’স’পা’তা’লের সকল কার্যক্রম থেকে অ”ব্য’হ’তি দেয়া হবে বলেও জানান তিনি।

About admin

Check Also

মে’য়েদের চা’হিদা কত বছর বয়স পর্যন্ত থাকে

না’রী পুরু’ষ ব্যাপার সবসময়ই অ’তিরঞ্জিত একটা ব্যাপার। এই ব্যাপারে মতামতও মানুষের ভিন্ন। শা’রীরিক ক্ষেত্রে কখনও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *