Home / অন্যান্য / ‘জা*মিনে মুক্তি পেলে পালাতে পারেন পরীমনি’

‘জা*মিনে মুক্তি পেলে পালাতে পারেন পরীমনি’

মা*দক মা*মলায় তৃ*তীয় দফা রিমান্ডে নায়িকা পরীমনি ‘গুরুত্বপূর্ণ’ তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা পুলিশের অপ*রা*ধ তদ*ন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক কাজী গোলাম মোস্তফা।

সেই সঙ্গে মাম*লার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত চিত্র*নায়িকা পরী*মনিকে কা*রাগারে আটক রাখার জন্য আদালতে আবেদন করেছেন তিনি। শনিবার মাম*লাটির তদন্ত কর্মকর্তা পুলিশের অপ*রা*ধ তদ*ন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক কাজী গোলাম মোস্তফা এ আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালতে এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে। এর আগে বেলা ১১টা ৫০ মিনিটে তাকে সি*আ*ইডি কার্যালয়ে থেকে রিমা*ন্ড শেষে আদালতের হা*জত খা*নায় আনা হয়। আটক রাখার আবেদনে পরিদর্শক কাজী গোলাম মোস্তফা বলেন, মা*দ*কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফা রিমান্ডে পরীমনি ‘গুরুত্বপূর্ণ’ তথ্য দিয়েছেন।

তাই এ আ*সা*মিকে কা*রাগা*রে আটক রাখা প্রয়োজন। জামি*নে মুক্তি পেলে পালাতে পারেন। এর আগে ৫ আগস্ট পরীমনিকে প্রথম দফায় চার দিন ও ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুদিন রি*মা*ন্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে মা*ম*লার তদন্ত সং*স্থা সিআ*ইডি।

সবশেষ গত ১৯ আগস্ট পরীমনির একদিনের রি*মান্ড ম*ঞ্জুর করেন আদালত। ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেফতার করে র‌্যাব। তার বিরুদ্ধে মা*দ*কদ্রব্য নি*য়ন্ত্রণ আ*ইনে মামলা করা হয়।

About admin

Check Also

স্ত্রী’কে সারা রাত স’হ’বাসে তৃপ্তি দিন ১ টু’করো মুখে নিয়ে

সুস্থ দে’হ ও সুন্দর মন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। আজীবন তারুণ্য ধরে রাখতে এবং যৌ’বনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *