Home / অন্যান্য / ফাঁকা রাস্তা শুনশান পেয়ে যুবককে চু-মু দিয়েই দৌড়ে পা-লালো যুবতী, তুমু-ল ভাইরাল ভিডিও!

ফাঁকা রাস্তা শুনশান পেয়ে যুবককে চু-মু দিয়েই দৌড়ে পা-লালো যুবতী, তুমু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:– সোশ্যাল মিডিয়া খুললেই প্রায়শই বিভিন্ন ম-জার ভিডিও চোখে পড়ে। এর মধ্যে অনেক ভিডিওই আমাদের প্রা-ণ খু-লে হা-সতে সা-হায্য ক-রে।কিন্তু এই সোশ্যাল মিডিয়ার অনেক নে-তি-বা-চক প্র-ভাব পড়-ছে আমাদের জীবনে।

ফলস্বরূপ এই ভাইরাল ভিডিও গু-লি-র ম-জা নি-লেও আমরা খারাপ দিক গু-লি কে অ-স্বী-কার করে থাকতে পারি না।তবে এত সব কিছুর মাঝেও প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর সম্ভার বেড়েই চলেছে। কিছুদিন আগেই একটি উ-ড়-ন্ত সা-পের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল।

ঠিক এরকম ভাবে প্রতিনিয়ত দূর-দূরান্তের নানান রকম ভিডিও আমরা চোখের সামনে দেখতে পাচ্ছি।সম্প্রতি আবারও একটি এমন ভিডিও ভাইরাল হলো যা দেখে যেমন আমরা কিছু মানুষের অবস্থা বুঝতে পারছি আবার ঠিক তেমনই ভিডিওটি দেখে হা-সি থা-মে না অনেকেরই।

আমরা জানি অনেক ক্ষেত্রেই প্রেমিক-প্রেমিকারা সামাজিকভাবে বিভিন্ন স-ম-স্যার সম্মুখীন হয়ে থাকে। ভারত বর্ষ উন্নয়নশীল দেশ হলেও এখনো পর্যন্ত এ দেশের সমাজ ব্যবস্থা ততটা উন্নত হতে পারেন। আজও এই দেশের রাস্তায় দুজন ছেলে মেয়ে একসঙ্গে হেঁটে গেলে তা-দের নি-ন্দা ক-রা হ-য়

সম্প্রতি এমনই একটি ঘটনা ধরা পড়ল ভিডিওতে। যেখানে দেখা যাচ্ছে কোন একটি গলির রাস্তার মধ্যে দুজন প্রেমিযুগল হঠাৎ বাইক থেকে নেমে একে অপরকে চু-ম্বন ক-রতে থা-কে। আর এই মূহূর্তটাকে ক্যামেরা-ব-ন্দি করে ফেলেন আশেপাশের কোন মানুষ। এবং পরবর্তীতে তা নিজস্ব গুনে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই

ভিডিওটি লাইক এবং শেয়ার সংখ্যা অসংখ্য পরিমাণে বেড়ে গিয়েছে। যদিও অনেকেই ভিডিও টিকে মজার ছলে নিয়েছেন, কিন্তু স্বভাবতই নে-তি-বা-চক মন্তব্য করতে পারেননি অনেকেই। কিছু মানুষ তাদের পারিবারিক শিক্ষা দীক্ষা নিয়েও প্রশ্ন তুলেছেন কমেন্ট বক্সে।

About admin

Check Also

স্ত্রী’কে সারা রাত স’হ’বাসে তৃপ্তি দিন ১ টু’করো মুখে নিয়ে

সুস্থ দে’হ ও সুন্দর মন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। আজীবন তারুণ্য ধরে রাখতে এবং যৌ’বনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *