Home / অন্যান্য / ক্ষমা চেয়ে যে প্রতিশ্রুতি দিলেন মেহজাবীন

ক্ষমা চেয়ে যে প্রতিশ্রুতি দিলেন মেহজাবীন

যখন ছেলে এবং মেয়ের বিয়ে হয় বরের বাড়িতে বর কে এবং কনের বাড়িতে কনেকে অনেক আয়োজনের মধ্য দিয়ে গোসল করানো হয়, ওই সময় টাতে বরের বাড়িতে যত মেহমান বা কনের বাড়িতে যত মেহমান আসে সবগুলোই ওই আয়োজনে অংশগ্রহণ করে।

নাচ গান এবং গীত গাওয়ার মাধ্যমে বর এবং কনেকে গোসল দেওয়া না হয়, বিশেষ করে গোসল দেয় ওই পরিবারের ভাবি যারা থাকে তারাই গোসল দেয়, তারা গোসল দেওয়ার সময় গীত বাগানের মাধ্যমে তাদেরকে গোসল দেওয়া।

নতুন বর এবং কনেকে গোসল দেওয়ার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে, ভিডিওটি আপনাদের বিনোদন দেওয়ার জন্য ফেসবুক পেজ থেকে আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম। ভিডিওটি উপভোগ করুন…

ভিডিওটি উপভোগ করুন… আরোও পড়ুন..’নুসরাতকে ভুলে বিয়ের আসরে মজেছেন নিখিল’, সোশ্যাল মি’ডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, একদম সাউথ ইন্ডিয়ান বেশেই হাজির নিখিল। তার প’রনে ভেস্তি, সাদা শার্ট আর কাঁধে সোনালি জরির দেওয়া সাদা উত্তরীয়। শাহরুখ খানের ‘লুঙ্গি ডান্স’ তালে মন খুলে নাচলেন নিখিল।

এই ছবি দেখেই স্পষ্ট বোঝা যায়, বিতর্ক ভুলে জীবনকে ন’তুনভাবে সাজিয়ে গুছিয়ে নিচ্ছেন নিখিল। ইনস্টা স্টোরির ক্যা’পশনে নিখিল লিখেছেন ‘বোনেদের সঙ্গে ভাইয়ের নাচ’। গুঞ্জন চাউর হয়েছে, স্ত্রীর সঙ্গে বি’চ্ছেদের পর নতুন এক নারী এসেছে নিখিলের জীবনে। অ’ভিনেত্রী ত্রিধা চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

ত্রিধা জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তার ঘ’নিষ্ঠতা নেই, তবে স্কুলজীবনের পরিচিত তারা। উল্লেখ্য, বিবৃতি দিয়ে নিখিলে সঙ্গে নিজের বিয়েকে ‘অ*বৈধ’ ঘোষণা করেন নুসরাত। জানা গেছে, নুসরাত-নিখিলের বিয়ে নাকি স্পেশাল ম্যারেজ অ্যাক্টের আওতায় রেজিস্ট্রি করাই হয়নি।

নুসরাতের সঙ্গে সব সম্পর্ক মিটিয়ে ফেলতে আলিপুর আ*দালতে দেওয়ানি মা’ম’লা দা’য়ের করেছেন নিখিল। এ মাসেই মা*ম’লার শুনানির দিন ধার্য রয়েছে

About admin

Check Also

মি’ল’নের স’ময় মে’য়ে’দের ক’য়বার অ’র্গা’জ’ম হ’ওয়া দরকার? প্র’ত্যে’ক ছেলেদের জানা উচিৎ…

হ’স্তমৈ’থু‌ন বা স’’ঙ্গমের শেষে বী’র্যপাত ঘটার পর প্র’স্রাব করতে গেলে অসু’বিধা হচ্ছে,প্র’স্রাব ‘হতে চাইছে না, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *