Home / অন্যান্য / ফরিদপুরে ছেলের ছেড়ে দেয়া স্ত্রী’কে বিয়ে করলেন বাবা!!

ফরিদপুরে ছেলের ছেড়ে দেয়া স্ত্রী’কে বিয়ে করলেন বাবা!!

একটি বিচিত্র ময় দেশ।আবারো নতুন ঘ’টনার জ’ন্ম’দিলেন। ২০১৬ তে বিয়ে হয় ছেলের। তখন ২ জনই ছিলেন অপ্রা’প্ত ব’য়স্ক। ছেলে ম’দ্যকবলে দাবি করে মে’য়ে। তাতেই বাদে সকল সমস্যা সংসার ৬ মাসেই শেষ। বি;চ্ছে’দে’র পর থেকেই আলাদাভাবে জীবন যাপন শুরু করেদুজন। কিন্তু ছেলের বি’চ্ছে’দে’র পর থেকেই নি’খোঁজ হয় তার বাবা।

অনেক থানা জি’ডি করে তারপর খুজে পান বাবার ঠিকানা। বাবাকে খুঁজতে গিয়ে সেই বাড়িতে গিয়ে নির্বাক ছেলে। গিয়ে দেখা যাই তারতালাক দেয়া বউ তার বাবার সাথে সংসার করছে। হয়ছে ২বছরের একটি বাচ্চা যা ছেলেটির সৎভাই।

ঘ’টনাটি ভারতের উত্তরপ্রদেশের।পরে ছেলেটি থানায় মা’মলা করলেও কোন নথি না থাকায় কিছুই করতে পারেনি। বি,সৌলি থানার এক কর্মকর্তা জানান, যুবকের প্রথমবিয়ের সময় দু’জনই অ’প্রা’প্ত ব’য়স্ক ছি,লেন। সে বিয়ের কো’নো নথিও নেই। তাই ওই না’রীকে আগের স্বা’মীর কাছে ফে’রাতে

ব্যবস্থানেওয়া সম্ভব হ,য়নি। তবে ফের আলো’চনার জন্য আরো একটি নো’টিশ দেওয়া হবে দুই পক্ষকে।একটি বিচিত্র ময় দেশ।আবারো নতুন ঘ’টনার জ’ন্ম’দিলেন। ২০১৬ তে বিয়ে হয় ছেলের। তখন ২ জনই ছিলেন অপ্রা’প্ত ব’য়স্ক।

ছেলে ম’দ্যকবলে দাবি করে মে’য়ে। তাতেই বাদে সকল সমস্যা সংসার ৬ মাসেই শেষ। বি;চ্ছে’দে’র পর থেকেই আলাদাভাবে জীবন যাপন শুরু করেদুজন। কিন্তু ছেলের বি’চ্ছে’দে’র পর থেকেই নি’খোঁজ হয় তার বাবা।অনেক থানা জি’ডি করে তারপর খুজে পান বাবার ঠিকানা। বাবাকে খুঁজতে গিয়ে সেই বাড়িতে গিয়ে নির্বাক ছেলে।

গিয়ে দেখা যাই তারতালাক দেয়া বউ তার বাবার সাথে সংসার করছে। হয়ছে ২বছরের একটি বাচ্চা যা ছেলেটির সৎভাই। ঘ’টনাটি ভারতের উত্তরপ্রদেশের।পরে ছেলেটি থানায় মা’মলা করলেও কোন নথি না থাকায় কিছুই করতে পারেনি। বি,সৌলি থানার এক কর্মকর্তা জানান, যুবকের প্রথম

বিয়ের সময় দু’জনই অ’প্রা’প্ত ব’য়স্ক ছি,লেন। সে বিয়ের কো’নো নথিও নেই। তাই ওই না’রীকে আগের স্বা’মীর কাছে ফে’রাতে ব্যবস্থানেওয়া সম্ভব হ,য়নি। তবে ফের আলো’চনার জন্য আরো একটি নো’টিশ দেওয়া হবে দুই পক্ষকে।

About admin

Check Also

মি’ল’নের স’ময় মে’য়ে’দের ক’য়বার অ’র্গা’জ’ম হ’ওয়া দরকার? প্র’ত্যে’ক ছেলেদের জানা উচিৎ…

হ’স্তমৈ’থু‌ন বা স’’ঙ্গমের শেষে বী’র্যপাত ঘটার পর প্র’স্রাব করতে গেলে অসু’বিধা হচ্ছে,প্র’স্রাব ‘হতে চাইছে না, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *