Home / অন্যান্য / মানুষের দারে দারে পাঁচ ওয়াক্ত নামাজের দাওয়াত দিয়ে বেড়াচ্ছেন অভিনেতা আহমেদ শরীফ

মানুষের দারে দারে পাঁচ ওয়াক্ত নামাজের দাওয়াত দিয়ে বেড়াচ্ছেন অভিনেতা আহমেদ শরীফ

মানুষের দারে দারে পাঁচ ওয়াক্ত নামাজের দাওয়াত দিয়ে বেড়াচ্ছেন অভিনেতা আহমেদ শরীফ ঢাকাই সিনেমার নন্দিত অভি’নেতা আহমেদ শরীফ। সিনেমায় অনেক দিন দেখা নেই তার। নীরবে দিন কাটান স’বার আড়ালে। বর্তমানে এ অভি’নেতা যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ী’ভাবে পরিবার নিয়ে বসবাস করছেন।

তবে তার দেখা মেলে ফেস’বুকে। নিয়মিত নিজেকে আপডেট রাখেন এ অভিনেতা। আজ আহমেদ শরীফ তার ফেসবুকে দু’টি ছবি পোস্ট করেছেন। এ ছবির সঙ্গে ক্যাপ’শনে লিখেছেন, ‘আসুন সকলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, আল্লাহ তায়ালাকে স্মরণ করি। একমাত্র তিনিই সর্বশক্তিমান।’ প্রস’ঙ্গত, আশি ও নব্বই দশ’কে খল চরিত্র দিয়ে আলোচনায় আসেন আহমেদ শরীফ। বহু সিনেমায় তার অভি’নয় দর্শককে মুগ্ধ করেছে। বিশেষ করে প্রয়াত নায়ক জসিমের সাথে তার জুটি ছিল তুমুল জন’প্রিয়।

ক্যারিয়ারে তার উল্লেখ’যোগ্য ছবি হলো- ক্ষতিপূরণ, মোহনা, তিনকন্যা, মহানায়ক, নাগ নাগি’নীর প্রেম, শীষ নাগ, রুপসী নাগিন, রাজ’নন্দিনী, কেয়ামত থেকে কেয়ামত, দেনমোহর, মহেশখালীর বাঁকে, শেষ খেলা, শাস্তি, মেঘের কোলে রোদ, মিস ললিতা, চাওয়া থেকে পাওয়া ও বিষে ভরা নাগিন। শিল্পী সমিতির সভা’পতি ও সাধারণ সম্পাদক দুই পদেই দায়িত্ব পালন করেছেন এ অভি’নেতা।

About admin

Check Also

ভে’’তর আ’ঙুল প্র’বে’শ না ক”রালে আ’মার ভা”লো লা’গে না!

নিয়মিত হ’স্তমৈ’থুন শ’রীরের জন্য ভালো। তবে এটা খুব বেশি করলে এবং সেই অনুপাতে শ’রীরের যত্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *