Home / অন্যান্য / বি’য়ের প’রও স’হবাস ক’রতে ‘না দে’য়ায় যু’বকের কা’ণ্ড

বি’য়ের প’রও স’হবাস ক’রতে ‘না দে’য়ায় যু’বকের কা’ণ্ড

২০ দিন হয়েছে শামীম মিমের বিয়ে। কিন্তু এ ক’দিনে শামীম যেতে পারেনি মিমের কাছে। নানাভাবে চেষ্টা করেও ব্যর্থ হয় শামীম। একবার কাছে যেতে পারলেই মিম ভু’লেযাবে তার প্রে’মিককে। আর শামীম হয়ে উঠবে তার স্বা’মী।

দু’জনে সু’খের সংসার গড়বে। বিয়ের পর ২০ দিন চেষ্টা করেও যখন মিমের কাছাকাছি যেতে পারেনি তখনই সি’দ্ধান্ত নেয় মিমকে হ`শেষ করার, নিউজটি সম্পন্ন পড়ুন দেশের জনপ্রিয় দৈনিক পত্রিকা মানবজমিন থেকে এই লিংকে ক্লিক করুন আরও পড়ুন :

এনটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর সম্প্রচার শেষ হয়েছে মঙ্গলবার রাতে। দীর্ঘ ২১ মাস শেষে ১৮২তম পর্বে থামে অন্যতম আ’লোচিত ধা’রাবাহিকটির যাত্রা। তবে ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকটির শেষ পর্ব এনটিভিতে প্রচার হওয়ার পর মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে দর্শ’কমনে।

কারণ, হাসি-কা’ন্নার মধ্য দিয়ে শেষ হয়েছে পারিবারিক সং’ক’টের গল্পের নাটকটি। শেষ পর্বে ধারাবাহিকটির অন্যতম জনপ্রিয় চরিত্র শেফালি খা’লার মৃ’ত্যু হয় বলে ধারণা করছে দর্শক, যা অনেকের মনে আ’ঘা’ত দিয়েছে। ফে’সবুকে এই আ’ঘা’তের বেশ কিছু গল্প শেয়ার করেছেন শেফালি খালা চরিত্রে অভিনয় করা মনিরা মিঠু। দীর্ঘ এক স্ট্যাটাসে এই অভিনেত্রী লিখেছেন, দর্শকদের ভ’ক্তদের পাঠানো ছবিগুলো দিয়ে আমার ইনবক্স ভর্তি হয়ে গেছে।

গতকাল নেটওয়ার্কের বাইরে ছিলাম, শু’টিংয়ে। রাত ১০টার পর থেকে খুব পরিচিত, অল্প পরিচিত অনেক মানুষ ফোন করে অ’ঝো’রে কাঁ’দছিল, তাদের আ’বেগ আর কা’ন্না জ’ড়ানো কণ্ঠ শুনে আমি প্রথমে ভ্যা’বাচ্যা’কা খাই; কারণ,

কাজের মাঝে আমার মনে ছিল না যে আজ (গতকাল) ফ্যামিলি ক্রাইসিসের শেষ পর্ব। কিছুক্ষণ কথা বলার পরে বুঝতে পারি যে শেফালি খালার মৃ’ত্যু’র জন্য এবং পুরো ফ্যামিলি ক্রাইসিসের পরিবারের কা’ন্নার সঙ্গে তারা মিশে গেছেন। মনিরা মিঠু এই গল্পে আরো যু’ক্ত করেছেন,

৩০০ ফিটের নিলা মার্কেটের শু’টিং স্পটের মালিক মিন্টু ভাই ফোন করে অনেক ক্ষ’ণ হা’উমা’উ করে কাঁ’দলেন। কোনো পুরুষ মানুষ নাটক দেখে এইভাবে কাঁ’দবেন, এটা আমার ধারণায় ছিল না। উনার বাড়িটির নাম হয়ে গেছে শেফালি খালার বাড়ি।

আরো কয়েকজন বলছিলেন যে ঠিক এই মুহূর্তে আমাকে জীবিত দেখতে চান, আমার বাসায় এসে চোখের সামনে আমাকে দেখতে চান। আমি তাদের জিজ্ঞেস করলাম, আপনারা কি আমাকে দেখতে চাইছেন, না কি শেফালি খালাকে জী’বি’ত দেখতে চাইছেন? তখন আবারও হু হু করে কা’ন্নার শব্দ শুনলাম শুধু… আমি কখনোই ভাবিনি যে এই ব’কব’ক করা খানে দ’র্জা’ল মহিলা, কখনো কখনো চূড়ান্ত বির’ক্তি’কর শেফালি খালার জন্য দর্শ’ক এতটা আ’বেগতা’ড়িত হবেন।

About admin

Check Also

মি’ল’নের স’ময় মে’য়ে’দের ক’য়বার অ’র্গা’জ’ম হ’ওয়া দরকার? প্র’ত্যে’ক ছেলেদের জানা উচিৎ…

হ’স্তমৈ’থু‌ন বা স’’ঙ্গমের শেষে বী’র্যপাত ঘটার পর প্র’স্রাব করতে গেলে অসু’বিধা হচ্ছে,প্র’স্রাব ‘হতে চাইছে না, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *