Home / অন্যান্য / শরীরে জমেছে মেদ, ‘প্রভাস আর বাহুবলী নেই, ফুলে বালিশ হয়ে গেছে’ তীর্যক মন্তব্য নেটিজেনদের

শরীরে জমেছে মেদ, ‘প্রভাস আর বাহুবলী নেই, ফুলে বালিশ হয়ে গেছে’ তীর্যক মন্তব্য নেটিজেনদের

‘বাহুবলী’ ও তার সিকোয়েলে প্রভাস (Prabhas)-কে দেখে মহিলারা তাঁর ফ্যান হয়ে গিয়েছিলেন। দক্ষিণী তারকাদের মধ্যে প্রভাস যথেষ্ট জনপ্রিয়। কিন্তু সম্প্রতি প্রভাসকে দেখে তাঁর সম্পর্কে অনুরাগীদের ধারণাই বদলে গিয়েছে

। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রভাসের কিছু ছবি ভাইরাল হয়েছে। ছবিগুলিতে দেখা যাচ্ছে, প্রভাসের ওজন বেশ কিছুটা বেড়ে গিয়েছে। এর পরেই বডি শেমিং-এর শিকার হন প্রভাস। নেটিজেনরা তাঁকে বড়াপাও-এর সাথে তুলনা করতে শুরু করেছেন। অনেকে বিদ্রুপ করে তাঁকে ‘দুধওয়ালা’,

‘কাকা’ বলতে শুরু করেছেন। অনেকেই বলেন, প্রভাসের ফিল্মি কেরিয়ার এবার শেষের পথে। প্রকৃতপক্ষে, পৌরাণিক ফিল্ম ‘আদিপুরুষ’-এর জন্য ওজন বাড়াতে হয়েছে প্রভাসকে। ‘রামায়ণ’-এর কাহিনী অবলম্বনে তৈরি হচ্ছে ‘আদিপুরুষ’।

এই ফিল্মে শ্রীরামচন্দ্রের চরিত্রে অভিনয় করছেন প্রভাস। এই ফিল্মে সীতার ভূমিকায় অভিনয় করছেন কৃতী শ‍্যানন (Kriti Shannon)। ‘আদিপুরুষ’-এ রাবণের চরিত্রে অভিনয় করছেন সইফ আলি খান (Saif Ali Khan)। ওজন বাড়াতে হচ্ছে তাঁকেও।

‘আদিপুরুষ’-এর পরিচালক ওম রাউত (Om Raut)-এর নির্দেশ অনুসারে চলতে হচ্ছে তাঁদের। ‘আদিপুরুষ’-এ কয়েকটি ডান্স সিকোয়েন্স রয়েছে। ডান্স রিহার্সালের জন্য স্টুডিওতে আসার সময় ক্যামেরাবন্দী হয়েছেন প্রভাস।

সেই ছবিই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এরপরেই সমালোচনার শিকার হন প্রভাস। ‘আদিপুরুষ’-এর জন্য একটি বড় গোঁফ রেখেছেন তিনি। এই গোঁফের ফলেই তাঁকে ‘দুধওয়ালা’ শুনতে হয়েছে।

About admin

Check Also

স্ত্রী’কে সারা রাত স’হ’বাসে তৃপ্তি দিন ১ টু’করো মুখে নিয়ে

সুস্থ দে’হ ও সুন্দর মন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। আজীবন তারুণ্য ধরে রাখতে এবং যৌ’বনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *