Home / অন্যান্য / স্কুলের এক বছরের ‘সিনিয়ার’ মধুমিতার সাথে এক পর্দায় দেখা যাবে ‘জুনিয়র’ স্বস্তিকাকে!

স্কুলের এক বছরের ‘সিনিয়ার’ মধুমিতার সাথে এক পর্দায় দেখা যাবে ‘জুনিয়র’ স্বস্তিকাকে!

কি করে বলব তোমায়’ ধারাবাহিকের মাধ্যমে নজর কেড়ে নিয়েছিলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। শোনা যাচ্ছিল, এই ধারাবাহিকের সিকোয়েলেও দেখা যাবে তাঁকে। এখনও অবধি অবশ্য সিকোয়েলের কোনো প্রোমো জনসমক্ষে আসেনি।

তবে স্বস্তিকা কিন্তু থেমে নেই। এবার তাঁকে দেখা যাবে ওটিটিতে। এর আগে কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) অভিনীত ‘আনন্দ আশ্রম’-এর মাধ্যমে ওয়েব ডেবিউ হলেও বর্ষীয়ান অভিনেতার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে পারেননি স্বস্তিকা।

তবে এবার হইচই-এ জয়দীপ মুখোপাধ্যায় (Jaideep Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এ অভিনয় করছেন তিনি। হইচই-এ এটাই তাঁর প্রথম কাজ। এই সিরিজের নায়িকা মধুমিতা সরকার (Madhumita Sarkar)।

তিনি স্কুলে একসময় স্বস্তিকার সিনিয়র ছিলেন বলে জানিয়েছেন স্বস্তিকা। ‘উত্তরণ’-এ মধুমিতা ও স্বস্তিকা ছাড়াও অভিনয় করছেন রাজদীপ গুপ্ত (Rajdip Gupta)। তিনি এই ওয়েব সিরিজে মধুমিতার স্বামীর চরিত্রে অভিনয় করছেন।

স্বস্তিকা জানিয়েছেন, তিনি তনয়া নামে একটি চরিত্রে অভিনয় করছেন। অতি আত্মবিশ্বাসী মেয়ে তনয়া। তাঁর বিপরীতে অভিনয় করছেন শাওন (Shaon)। ‘উত্তরণ’ -এ স্বস্তিকার চরিত্রে কোনো মেকআপ ব্যবহার করা হচ্ছে না বলে জানিয়েছেন তিনি।

শুধুমাত্র সানস্ক্রিন লোশন ও লিপ বাম ব্যবহার করেছেন। View this post on Instagram A post shared by shovan ganguly 🎧🎵 (@shovan_ganguly) অভিনয় নিয়ে মধুমিতা কাছ থেকে প্রচুর পরামর্শ পেয়েছেন স্বস্তিকা।

এর পাশাপাশি পুজোর শুট নিয়েও ব্যস্ত তিনি। অপরদিকে ব্যস্ত হয়ে পড়েছেন তাঁর বিশেষ বন্ধু শোভন গাঙ্গুলী (Shobhan Ganguly)-ও। কুমার শানু (Kumar Shanu) ও সোনু নিগম (Sonu Nigam)-এর সঙ্গে একটি মিউজিক অ্যালবাম প্রকাশ করতে চলেছেন তিনি। তবে পুজোর পর একটু ফাঁক পেলেই বেড়াতে যাবেন শোভন ও স্বস্তিকা। এখনও কিছুই ঠিক না হলেও শেষ মুহূর্তে প্রিয় স্থান ঠিক করে বেড়িয়ে পড়বেন তাঁরা।

About admin

Check Also

স্ত্রী’কে সারা রাত স’হ’বাসে তৃপ্তি দিন ১ টু’করো মুখে নিয়ে

সুস্থ দে’হ ও সুন্দর মন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। আজীবন তারুণ্য ধরে রাখতে এবং যৌ’বনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *