Home / অন্যান্য / টিভির ইতিহাসে জি বাংলার রেকর্ড, টানা দু’মাস ‘বাংলার সেরা ধারাবাহিক’ মিঠাই

টিভির ইতিহাসে জি বাংলার রেকর্ড, টানা দু’মাস ‘বাংলার সেরা ধারাবাহিক’ মিঠাই

বাংলা টেলিভিশন(Bengali Telivision) চ্যানেলের হাতে চলে এসেছে চলতি সপ্তাহের রিপোর্ট কার্ড। দর্শকের বিচারে সেরার সেরা আসন থেকে যেন কিছুতেই টলানো সম্ভব নয় মিঠাইকে (Mithai)। কাজেই গত দুই মাসের ধারা অক্ষুণ্ন রেখে এবারেও স্লট লিডার মিঠাই।

 

একই সঙ্গে টানা দু’মাস ধরে ‘বাংলার সেরা ধারাবাহিক’ এর তকমা রেখেছে এই ধারাবাহিক। তবে এই দফাতে টিআরপিতে (TRP) ঘটে গেল ব্যাপক রদবদল। এক নজরে দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকা। এই সপ্তাহে মিঠাইয়ের প্রাপ্ত নম্বর ১০.৮।

 

যার ফলে সবাইকে পেছনে ফেলে দিয়ে আবারও স্লট লিড করছে মিঠাই। পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস অবশ্য আগেই জানিয়েছিলেন যে এবার মিঠাই এবং সিদ্ধার্থের প্রেম দেখানো হবে। সেইমতো মিঠাইকে বিয়ের প্রস্তাব দিয়েছে সিদ্ধার্থ। নতুন সংসার শুরু করতে চলেছে তারা। অতএব এই মুহূর্তে আরও জমজমাট পর্ব অপেক্ষা করে রয়েছে দর্শকের জন্য।

 

মিঠাইয়ের ঠিক পরেই রয়েছে অপরাজিতা অপু। ৮.৪ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে অপু। উল্লেখ্য গত সপ্তাহেও ৮.৯ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানেই ছিল অপু। তবে টিআরপি তালিকায় রদবদল ঘটালো রাসমণি। রানী রাসমণি উত্তর পর্ব শুরু হওয়ার পর এই প্রথম ৮.১ পয়েন্ট পেয়ে সরাসরি তৃতীয় স্থানে উঠে এসেছে ধারাবাহিক।

 

নতুন ধারাবাহিক উমাও পেয়েছে ৮.১। তাই গত সপ্তাহের মতো এই সপ্তাহেও তৃতীয় স্থানে রয়েছে নতুন ধারাবাহিক। জি বাংলার যমুনা ঢাকিও ধরে রেখেছে চতুর্থ স্থান। ৮.০ পয়েন্ট পেয়েছে এই ধারাবাহিক। যৌথভাবে পঞ্চম স্থান পেয়েছে জি বাংলার

 

সর্বজয়া ও স্টার জলসার খড়কুটো এবং ধূলোকণা। এই তিন ধারাবাহিকে প্রাপ্ত নম্বর ৭.৫। উল্লেখ্য, গত সপ্তাহে এই তিন ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ছিল যথাক্রমে, ৭.৭, ৭.৬ ও ৭.৬। ঋষিরাজ এবং পিহুর বিয়ে দেখিয়ে টিআরপির সেরা দশের তালিকায় ঢুকে পড়েছে স্টার জলসার মন ফাগুন। ৬.৯ পয়েন্ট পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে মন ফাগুন।

 

৬.৫ নম্বর পেয়ে টিআরপি তালিকায় বেশ কয়েক ধাপ এগিয়ে এসেছে শ্রীময়ী। গত সপ্তাহে শ্রীময়ী ছিল নবম স্থানে। এই সপ্তাহে জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের সঙ্গে যৌথভাবে সপ্তম স্থানে রয়েছে শ্রীময়ী। স্টার জলসার গঙ্গারামও বহুদিন পর সেরা দশে উঠে এসেছে।

 

৫.৮ পেয়ে অষ্টম স্থান পেয়েছে গঙ্গারাম। এদিকে মহাপীঠ তারাপীঠ ৬.৪ পয়েন্ট পেয়ে পৌঁছে গিয়েছে নবম স্থানে। ৫.৭ নম্বর পেয়ে কড়ি খেলা রয়েছে দশম স্থানে। স্টার জলসা এবং জি বাংলার মধ্যে এই সপ্তাহে চলেছে হাড্ডাহাড্ডি লড়াই। যদিও স্টার জলসাকে টেক্কা দিয়ে সামান্য নম্বরের ব্যবধানে এগিয়ে গিয়েছে জী বাংলা। জলসার প্রাপ্ত নম্বর, ৫৯৬। জী বাংলা পেয়েছে ৬০১।

 

About admin

Check Also

ভে’’তর আ’ঙুল প্র’বে’শ না ক”রালে আ’মার ভা”লো লা’গে না!

নিয়মিত হ’স্তমৈ’থুন শ’রীরের জন্য ভালো। তবে এটা খুব বেশি করলে এবং সেই অনুপাতে শ’রীরের যত্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *