Home / অন্যান্য / রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার রিক এনজিও তে ১৬৯৫ টি পদে নিয়োগ

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার রিক এনজিও তে ১৬৯৫ টি পদে নিয়োগ

আবেদনের সময়সীমাঃ ০৭ জানুয়ারি ২০২১ রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার রিক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, রিক এনজিও কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে রিক এনজিও জব সার্কুলার প্রকাশ করে থাকে।

বাংলাদেশের জনপ্রিয় প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। RIC jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট fastnews-24.com ভিজিট করতে পারেন ।

আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। RIC Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ প্রতিষ্ঠানের নামঃ রিক এনজিও>> যোগ্যতাঃ নিম্নে দেখুন>> পদ সংখাঃ ১৬৯৫ টি পদে>> আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে আবেদন করা যাবে।>> আবেদনের সময়সীমাঃ ০৭ জানুয়ারি ২০২১

Application Deadline: 08 January 2021 Resource Integration Center Rick NGO Recruitment Circular 2020, published by Rick NGO Authority. Rick NGO often publishes job circulars in different categories. This can be an opportunity for those who want to work in a popular organization in Bangladesh.

RIC jobs are very important in preventing unemployment. Unemployed and eligible job seekers can take this opportunity.To get information about all the new job circulars in government and private, you can visit our website fastnews-24.com. If you want to apply for this job, you should submit the application within the given time limit.

All the information and details of RIC Job Circular 2020 are given below: Name of the organization: RIC NGO >> Eligibility: See below >> Number of posts: 1795 posts >> Means of application: Application can be made by post. >> Application deadline: 08 January 2021

রিক এনজিও নিয়োগ ২০২০

রিক এনজিও নিয়োগ

About admin

Check Also

মে’য়েদের চা’হিদা কত বছর বয়স পর্যন্ত থাকে

না’রী পুরু’ষ ব্যাপার সবসময়ই অ’তিরঞ্জিত একটা ব্যাপার। এই ব্যাপারে মতামতও মানুষের ভিন্ন। শা’রীরিক ক্ষেত্রে কখনও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *