Home / স্বাস্থ্য কথা / পু’রু’ষ’ত্ব নিয়ে স্ত্রী’র স’ন্দেহ, প্র’মাণে যা করলেন স্বামী!!

পু’রু’ষ’ত্ব নিয়ে স্ত্রী’র স’ন্দেহ, প্র’মাণে যা করলেন স্বামী!!

স্ত্রী’র স’ঙ্গে মিলনে অ’নী’হা। মা’সের পর মাস কে’টে গেলেও স্ত্রী’র কা’ছা’কাছি আসা হ’য়নি। আর তাই স্বা’মীকে যৌ’ন মি’লনে অ’ক্ষম ব’লেই ভে’বে নি’য়েছিলেন ত’রু’ণীও। স’ন্দে’হের জল গ’ড়ায় আ’ইনি রা’স্তা’তেও। স্বা’মী’কে ছে’ড়ে বা’পে’রবাড়ি চলে যান তিনি।

স্ত্রী’র মন পে’তে রী’তিমতো প’রী’ক্ষা দিয়ে সু’স্থতা প্র’মা’ণ ক’রলেন ওই ত’রুণ।   সম্প্র’তি ভারতের ম’ধ্যপ্র’দেশের ভো’পালে ঘ’টেছে এই ঘ’টনা। দে’শটির স্থানীয় গণ’মাধ্যমের খবরে জানা যায়, ল’কডা’উনের আগেই ঠি’ক হয়েছিল বিয়ের। কি’ন্তু করোনা পরি’স্থিতিতে সব প’রিকল্পনা বদলে যায়।

তবে বিয়ে বাতিল করার কথা ভা’বেনি দুই পরিবার।   তাই ছোট্ট অনুষ্ঠা’নের মাধ্যমে চা’র হাত এক হয়। গত ২৯ জুন ভা’রতের ম’ধ্য’প্র’দেশের ভো’পালে বসে বিয়ের আসর। গাঁট’ছড়া বাঁ’ধেন তরুণ-ত’রুণী। বিয়ে হলেও দু’জনে’র দা’ম্পত্য জী’বনে ছিল না উ’ষ্ণ’তার ছোঁ’য়া।

নব’বধূর দা’বি, বি’য়ের পর থেকে এক ঘরে থাকলেও স্বা’মী নাকি কো’নোদিন ছুঁ’য়ে দে’খেননি তাঁকে।   অনে’কবার স্বা’মীর কাছে যা’ওয়ার চে’ষ্টা ক’রেছেন। তবে সম্প’র্কের উ’ন্নতি হয়’নি। পরি’বর্তে দিনে’র পর দিন বেড়ে’ছে দূ’রত্ব। একসময় স্বা’মীর যৌ’ন’ক্ষ’মতা নিয়েও প্রশ্ন জা’গে নবব’ধূ’র মনে।

বাধ্য হয়ে বি’চ্ছে’দের কথা ভা’বেন। কারণ উল্লে’খ করে বিবা’হবি’চ্ছে’দের সি’দ্ধান্ত নেন। শ্ব’শুর’বাড়ি ছে’ড়ে বাবার বা’ড়িতে গিয়ে বস’বাস কর’তে শু,রু করেন।   এক’পর্যা’য়ে ভা’রতের লি’গাল সা’র্ভিস অথ’রি’টির কাছে অ’ভি’যোগ দা’য়ের করে বড় অ’ঙ্কে’র টাকা দাবি করেন ত’রু’ণী।

এ’রপরই স্বা’মী’র স’ঙ্গে যো’গা’যোগ করেন কা’উন্সে’লর। ক’র্তৃ’পক্ষ ওই ত’রু’ণকে ডে’কে পা’ঠায়। তরু,ণ পরি’ষ্কার জা’নান, তাঁ,র যৌ’ন মি’লনের ক্ষেত্রে কোনো শা’রী’রিক স’ম’স্যা নেই।   ত’রু’ণের দা’বি আ’দৌ স’ত্যি কি না তা খ’তিয়ে দে’খতে প’রীক্ষা করা হয়। এ’রপর টে’স্টে’র রি’পো’র্টে দেখা যায় ত’রু’ণের দা’বিই সঠিক।

তাঁ,র কো’নো’রকম শা’রী’রিক স’ম’স্যা নেই। স্ত্রী’র স’ঙ্গে যৌ’ন মি’লনে কেন আ’প’ত্তি ত’রুণের? তি’নি স্প’ষ্ট করে জানান, বি’য়ের সময় স্ত্রী’র পরি’বারের অনে’কে’ই ক’রো’না আ’ক্রা’ন্ত ছিলেন।   তার স্ত্রী,ও ক’রো’না আ’ক্রা’ন্ত বলেই স’ন্দে’হ তৈরি হ’য়েছিল।

সে কা’রণে স্ত্রী’র স’ঙ্গে কি’ছুটা দূ’রত্ব রে’খেছিলেন তিনি। তবে স্ত্রী’র স’ঙ্গে এবার নি’শ্চয়ই তার সম্প’র্কে’র উ’ন্নতি হবে বলে’ই আ’শা ত’রু’ণের। ত’রু’ণীও আবার নতুন করে স্বা’মীর স,ঙ্গে প্রে’মের জো’য়ারে ভা’সার প্রস্তু’তি নি’চ্ছেন।

About admin

Check Also

পরিচালককে নিষেধ করেও থামাতে পারেননি স্পর্শিয়া!

সম্প্রতি অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘নবাব এলএলবি’ ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি দেয়া হয়। যেখানে …

One comment

  1. আমার পুরষাঙ্গ ছোট গরম হয়না এখন আমি কি করব আত্মহত্যা করব নাকি অন্য কিছু ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *