Home / সর্বশেষ সংবাদ / হনু-মানকে শি-কার করতে গাছের একদম ওপরে উ-ঠে গেলো বা-ঘ, নিজেকে ও বা-চ্চাকে বাঁ-চাতে পারলনা হনুমান, ভাইরাল ভিডিও!

হনু-মানকে শি-কার করতে গাছের একদম ওপরে উ-ঠে গেলো বা-ঘ, নিজেকে ও বা-চ্চাকে বাঁ-চাতে পারলনা হনুমান, ভাইরাল ভিডিও!

সোশ্যাল মিডিয়ার প্র-ভাবে আমরা অনেক ভ-য়-ঙ্ক-র ব-ন্য প-শুকে নিজেদের চোখের সামনে দেখতে পারি। বাস্তুতন্ত্রের নিয়ম অনুযায়ী প্রতিনিয়ত পৃথিবীতে বেঁ-চে থা-কতে গে-লে ল-ড়া-ই ক-রে যে কোন জী-বকে টি-কে থা-কতে হ-য়।আর এই নি-য়মের হের-ফের হ-লে মৃ-ত্যু অ-ব-শ্য-ম্ভাবী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া একটি ভিডিওতে এরই উল্লেখযোগ্য প্রমাণ মিলেছে।বর্তমানে ইন্টারনেট জগত গণমাধ্যম এর চেয়েও বে-শি শ-ক্তি-শা-লী হয়ে উঠেছে বিশেষজ্ঞদের মতে।কারণ মুহূর্তের মধ্যেই মুঠো ফোনের সাহায্যে বিভিন্ন ফটো বা ভিডিও ভাইরাল হয়ে চলেছে সারা দুনিয়া জুড়ে।

শুধুমাত্র তাই নয় যোগাযোগের দূরত্ব ক্রমশ ছোট হয়ে গেছে এর সাহায্যে।আর এর পেছনে আরেকটি প্রধান কারণ হচ্ছে স্মার্টফোনের সহজলভ্যতা। বাচ্চা হোক কিংবা বয়স্ক সবার কাছেই স্মার্ট ফোন সহজলভ্য। ফলস্বরূপ প্রায় সকলেই ইন্টারনেটের সুবিধা ভোগ করছেন।

প্রকাশ্যে আসা ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গাছের ওপর বা-ঘ এবং একটি বানর কে।বা-ঘ-টি ক্র-মা-গত বানর কে নিজের শি-কা-র বা-না-নোর চে-ষ্টায় ম-গ্ন। কিন্তু গা-ছে চ-ড়ার ক্ষেত্রে বানর বেশি দক্ষ হওয়ায় সহজেই সে বাঘের হাতের নাগালের বাইরে চলে যাচ্ছে। এই ভিডিওটিতে শে-ষ-মে-শ একটি ম-জার কা-ন্ড ঘ-টতে দেখা যায়। যা দে-খে হে-সেই খু-ন দর্শকগণ।

ভিডিওটি শেষে দেখা যাচ্ছে বান-রটিকে আ-ক্র-মণ ক-রতে গি-য়ে হ-ঠাৎ বা-ঘটি তা-ল সা-ম-লাতে না পেরে গা-ছ থে-কে প-ড়ে যা-য়।মাত্র কয়েক মিনিটের এই ভিডিওটি ইতিমধ্যেই সারা সোশ্যাল মিডিয়ায় শো-র-গোল ফে-লে দি-য়েছে।

কারণ শে-ষে বা-ঘের প-ড়ে যাও-য়ার ম-জার ঘট-নাটি। যদিও বা-ঘ বান-রের থেকে অনেকটাই শ-ক্তি-শা-লী পশু; তবুও এখানে বানরের বুদ্ধি এবং পরিবেশের প্র-ভাবে বা-ঘ-টি হা-র মা-নতে বা-ধ্য হয়। video https://youtu.be/qJV0O4lOhRU

 

 

About admin

Check Also

১০ বার বিয়ে করেও সাধ মেটেনি, শক্তিশালী স্বামী খুঁজছেন নারী

দশবার বিয়ে করেছেন। ভে’ঙেছেনও বিয়ে৷ তবুও থামেননি এক নারী। এখনো বিয়ে করতে রাজি তিনি। ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *