Home / বিনোদন / অ-ন্তঃ-সত্ত্বা অবস্থাতেই হ-ট লুকে স্ব-ল্প পোশাকে ব্যায়াম করলেন অভিনেত্রী করিনা কাপুর, তু-মুল ভাইরাল ভিডিও!

অ-ন্তঃ-সত্ত্বা অবস্থাতেই হ-ট লুকে স্ব-ল্প পোশাকে ব্যায়াম করলেন অভিনেত্রী করিনা কাপুর, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- সম্প্রতি আবারও দ্বিতীয়বার মাতৃত্বের স্বাদ অনুভব করতে চলেছেন নবাব পরিবারের বধূ করিনা কাপুর খান।সম্প্রতি কিছুদিন আগেই গোলাপি রঙের পোশাকে তার বেবি বা-ম্প এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।দ্বিতীয়বার অ-ন্তঃ-স-ত্ত্বা হওয়ার খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় নেট নাগরিকরা তাকে শুভেচ্ছায় ভরিয়ে তুলেছেন।

আবারও ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো করিনার একটি ভিডিও। নতুন বছরের শুরুতে প্রথম সন্তান তৈমুরের জন্মদিনকে উপলক্ষ করে তিনি একটি প্রে-গ-নে-ন্সি সম্বন্ধিত নিজের লেখা বই প্রকাশ করতে চলেছেন।গ-র্ভা-ব-স্থায় কী ধরনের ডাক্তারি সহায়তা দরকার, মায়ের জন্য সঠিক ডায়েট, এক্সারসাইজ, বাচ্চাকে সুস্থ রাখার নানা উপায় ইত্যাদি বিষয়ে থাকবে করিনার পরামর্শ।

বইটির নাম রাখা হয়েছে ‘করিনা কপূর’স প্রে-গ-ন্যান্সি বাইবেল’। শুধুমাত্র বই প্রকাশ নয় নিজেকে ফিট রাখার জন্য তিনি নিয়মিত বিভিন্ন ধরনের ব্যায়াম করে চলেছেন।সম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় তার একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে ট্রেনার

এর সঙ্গে একত্রিত হয়ে বিভিন্ন ধরনের ব্যায়াম এ অংশগ্রহণ করতে। জানা গেছে ল-ক-ডা-উন এর সময় কোয়ারেন্টাইনে থাকাকালিন জিম এর অভাবে বাড়িতেই এইসব ব্যায়াম সাড়েন অভিনেত্রী। তারপর কিছুদিন যেতে না যেতেই দ্বিতীয় সন্তানের আগমনের প্রস্তুতিতে লে-গে প-ড়েন।

নবাব পরিবারের দ্বিতীয় সন্তানের আগমন নিয়ে অনুরাগী সহ খুশি সইফ করিনা ও। দ্বিতীয় সন্তানের আগমন উপলক্ষে সইফ আলি খান ও করিনা বলেন, “আমরা আমাদের পরিবারে নতুন সদস্যে প্রত্যাশা করছি। এই খবর ঘোষণা করে খুব আনন্দিত আমরা !! আমাদের সমস্ত শুভাকাঙ্ক্ষীদের তাদের সমস্ত ভালবাসা এবং সমর্থনের জন্য অনেক ধন্যবাদ”।

About admin

Check Also

ম’হিলারা কোন ধরনের ছে’লেদের সাথে প’রকিয়া করে।

কথায় আছে ‘মেয়েদের মন নাকি ঈশ্বর ও বুঝতে পারেন না’। মেয়েরা কখন কি চায়, কাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *